• ঢাকা
  • মঙ্গলবার:২০২৪:এপ্রিল || ০২:১৪:১১
প্রকাশের সময় :
অক্টোবর ৩, ২০২২,
৮:৪০ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
অক্টোবর ৩, ২০২২,
৮:৪০ পূর্বাহ্ন

৩৮৪ বার দেখা হয়েছে ।

না.গঞ্জ মহানগর আ.লীগের স‌ম্মেলন হ‌বে ওসমানী পৌর স্টে‌ডিয়াম

না.গঞ্জ মহানগর আ.লীগের স‌ম্মেলন হ‌বে ওসমানী পৌর স্টে‌ডিয়াম

আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ওই সম্মেলনের জন্য স্থান নির্ধারণ নারায়ণগঞ্জের ওসমানী পৌর স্টেডিয়াম। দলটির শীর্ষ নেতাকর্মীর সাথে আলোচনা শেষে রোববার রাতে এ তথ্য জানান মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

এর আগে সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে নারায়ণগঞ্জ ক্লাবে। সেখানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজমের সামনে সংগঠনের অবস্থান তুলে ধরেন। সেখানে বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দেন মির্জা আজম।

সূত্র মতে, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের নেতাদের মধ্যকার কোন্দলসহ নানা বিষয়ে খোঁজ নিয়ে রেখেছে কেন্দ্র। আর সকল বিষয়কে প্রাদান্য আগামী ২৫ অক্টোবর ত্যাগী নেতাদের অগ্রাধীকার দিয়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কমিটি হতে পারে।

২০১৩ সালের ১১ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর বাসভবন থেকে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ঘোষণা করা হয় আনোয়ার হোসেনকে। আর সাধারণ সম্পাদক করা হয় অ্যাডভোকেট খোকন সাহাকে। পরবর্তীতে ২০১৫ সালের ২৬ নভেম্বর নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।