• ঢাকা
  • মঙ্গলবার:২০২৪:এপ্রিল || ১৯:২২:৩৯
প্রকাশের সময় :
অগাস্ট ২১, ২০২২,
৮:৪৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
অগাস্ট ২১, ২০২২,
৮:৪৯ অপরাহ্ন

৪৮৫ বার দেখা হয়েছে ।

রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, গুলিবিদ্ধ ১

রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, গুলিবিদ্ধ ১

রূপগঞ্জ উপজেলার গঙ্গানগর এলাকার ব্যবসায়ী আনোয়ার হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। গত ২০ আগষ্ট শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। ডাকাতদল ওই বাড়ি থেকে ৭ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ দুই লক্ষ টাকা লুটে নিয়েছে বলে গৃহিনী হাজেরা আক্তার জানিয়েছেন।

আনোয়ার হোসেনের স্ত্রী হাজেরা আক্তার বলেন, শনিবার রাত আড়াইটার দিকে ডাকাতরা লোহার রড, রাম দা, ছুরি ও আগ্নেয়াস্ত্রে সজ্জিত হয়ে বারান্দার লোহার গ্রীল কেটে বসতঘরে প্রবেশ করে। পরে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২ লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণলংকার লুট করে। ডাকাতির তার স্বামী আনোয়ার হোসেন তাদের বাধা দেয়ার চেষ্টা করলে তাকে হত্যার উদ্দেশ্যে পিস্তল দিয়ে পায়ে গুলি করে এবং এলোপাথারী কুপিয়ে আহত করে। পরে তাদের ডাক চিৎকারে বাড়ির আশপাশের লোকজন ছুটে আসলে ডাকাতরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ আনোয়র হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় আনোয়র হোসেনের স্ত্রী হাজেরা আক্তার বাদী হয়ে অজ্ঞাত ৯/১০ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে আসামিদের চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।