• ঢাকা
  • শনিবার:২০২৪:এপ্রিল || ০২:২১:৩০
প্রকাশের সময় :
সেপ্টেম্বর ২২, ২০২২,
৯:১৮ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
সেপ্টেম্বর ২২, ২০২২,
৯:১৮ পূর্বাহ্ন

৫৫৬ বার দেখা হয়েছে ।

রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা, প্রতিপক্ষের বাড়িতে আগুন

রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা, প্রতিপক্ষের বাড়িতে আগুন

প্রকাশ্যে এলোপাথারি কুপিয়ে রূপগঞ্জের গোলাকান্দাইল এরাকায় এক ছাত্রলীগ কর্মীকে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় উত্তেজিত জনতা খুনের সাথে জড়িত সন্দেহে এক ব্যক্তির বাড়িতে অগ্নি সংযোগ করেছে।

বৃহস্পতিবার রাত ১২টায় কাঞ্চন ফায়ার স্টেশনের সাব ইন্সপেক্টর রফিকুল ইসলাম জানান, আগুন চারপাশে ছড়িয়ে পড়লে নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়। পরে রাত দেড়টার দিকে আগুণ নিয়ন্ত্রনে আনা হয়।
নিহত যুবকের নাম রাকিব হাসান (২২)। সে গোলাকান্দাইল এলাকার হারুন মিয়ার ছেলে ও রাকিব পাগলনীর নাতী হিসেবে পরিচিত। সে গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রলীগ কর্মী ছিলেন বলে জানা গেছে।

একাধিক প্রত্যক্ষদর্শী গণমাধ্যমকর্মীদের জানান, ২১ সেপ্টেম্বর রাত ৯টার দিকে উপজেলার গোলাকান্দাইল হাট সংলগ্ন কাঠপট্রি এলাকায় ৮ থেকে ১০ জন মটরসাইকেল যোগে আসে। সেখানে অবস্থা করা রাকিব হাসানকে প্রকাশ্যে কুপিয়ে আহত করে। পরিবার ও স্থানীয় লোকজন রাকিব হাসানকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ডিকেএমসি হাসপাতাল ও পরে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মঈন বলেন, রাকিব হাসান আমার সাথে ছাত্রলীগ কর্মী হিসেবে কাজ করে আসছে।

সিনিয়র সহকারি পুলিশ সুপার (গ-সার্কেল) আবির হোসেন রাত সাড়ে ১১টায় জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তাই পরিস্থিতি সামাল দিতে পুলিশ কাজ করছে। পাশাপাশি খুনের সাথে জড়িত একজনের নাম আমরা পেয়েছি। তাকে গ্রেপ্তার অভিযান চলমান রয়েছে। গ্রেপ্তারের পর বিস্তারিত জানা যাবে।