• ঢাকা
  • সোমবার:২০২৪:এপ্রিল || ২৩:৪৩:২৭
প্রকাশের সময় :
অগাস্ট ১১, ২০২৩,
২:৩৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
অগাস্ট ১১, ২০২৩,
২:৩৪ অপরাহ্ন

৩৪৩ বার দেখা হয়েছে ।

আওয়ামীলীগ দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে: মন্ত্রী গাজী

আওয়ামীলীগ দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে: মন্ত্রী গাজী

আওয়ামীলীগ দেশে যে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে; বিএনপি-জামায়াতের মত অপশক্তি ক্ষমতায় আসলে এই উন্নয়নের ধারা থমকে যাবে উ‌ল্লেখ ক‌রে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, “আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আছে বলে দেশের উন্নয়ন হয়েছে। আমরা যেদিকে তাকাই সেই দিকেই দেখি উন্নয়ন আর উন্নয়ন। যখনই আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আসে তখনই এ দেশের উন্নয়ন হয়। এছাড়া আর কোনো সরকারের আমলে উন্নয়ন হয়নি। তারা উন্নয়নের কথা বলতে পারে না। তারা খালি আন্দোলনের কথা বলে। আন্দোলন করে সাধারণ মানুষের ভোট পাওয়া যায় না। সাধারণ মানুষের ভোট পেতে হলে উন্নয়ন দেখাতে হবে।”
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে বৃহস্প‌তিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউ‌নিয়নের কালনী, জিন্দা, আমদিয়া, বাগলা, দুয়ারা, পুটিনা, খৈইসার, খাসদাউদপুর, দেবই ও শিমু‌লিয়া এলাকায় আলাদাভাবে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে অনু‌ষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন।
বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালে আমরা অর্জন করেছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার দেখানো স্বপ্নের পথে যোগ্য নেতৃত্ব দান করে বাংলাদেশকে আজকের পর্যায়ে নিয়ে এসেছেন। বর্তমানে পৃথিবীতে জননেত্রী শেখ হাসিনার মত নেতৃত্ব বিরল। দেশকে আরও সামনে নিয়ে যেতে হলে শেখ হাসিনার নেতৃত্ব আমাদের অত্যন্ত দরকার। একটি দেশে শুধু সরকারের ধারাবাহিকতা থাকলেই উন্নয়ন হয় না সাথে সাথে যোগ্যতা সম্পন্ন নেতার প্রয়োজন রয়েছে। সেকারণেই বাংলাদেশের সামনে যে সুন্দর ভবিষ্যত রয়েছে সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।”
গোলাম দস্তগীর গাজী বলেন, “আওয়ামী লীগ সরকার কথায় নয়, উন্নয়নমূলক কাজে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নজর থাকার ফলে পিছিয়ে পড়া এই রূপগঞ্জ উপজেলা আজ উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করেছে। বর্তমান সরকারের আমলে রূপগঞ্জের দুটি পৌরসভা ও ৭টি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ ভাবে জনগণের মাঝে থেকে উন্নয়নমূলক কাজ করে যেতে চাই। সাম‌নে নির্বাচন তাই আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।”
রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সৈয়দ মারফত আলী’র সভাপতি‌ত্বে এবং দাউদপুর ইউনিয়ন যুবলী‌গের সভাপ‌তি ‌সৈয়দ র‌ফিকুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন- রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহসভাপ‌তি তোফাজ্জল হো‌সেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, বাংলাদেশ যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আলহাজ্ব লায়ন শাহীন মালুম, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা প‌রিষ‌দের সদস্য মোহাম্মদ আনছর আলী, নারায়ণগঞ্জ জেলা প‌রিষ‌দের সদস্য শিলা রানী পাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপ‌তি ইমন হাসান খোকন, দাউদপুর ইউনিয়ন ম‌হিলালী‌গের সাধারন সম্পাদক ফের‌দৌসী জান্নাত রুমা, দাউদপুর ইউনিয়ন প‌রিষ‌দের সদস্য জা‌কির হো‌সেন, আওয়ামীলীগ নেতা খায়রুল আলম নয়ন, উপ‌জেলা বঙ্গবন্ধু ফাউ‌ন্ডেশ‌নের সি‌নিয়র সহসভাপ‌তি মুকুল পাশা, দাউদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সা‌বেক সভাপতি মামুন আকন্দ, দাউদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সা‌বেক সাধারন সম্পাদক আক্তারুজ্জামান, দাউদপুর ইউনিয়ন যুবলী‌গের সাধারন সম্পাদক আমিন রানা প্রমুখ।
এসব অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।