• ঢাকা
  • বৃহস্পতিবার:২০২৪:এপ্রিল || ০৬:৫৫:৫৫
প্রকাশের সময় :
নভেম্বর ১৩, ২০২২,
১০:১৫ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
নভেম্বর ১৩, ২০২২,
১০:১৫ পূর্বাহ্ন

৪১১ বার দেখা হয়েছে ।

‘পোড়ামন-৩’ সিনেমার নায়িকা হয়ে আসছেন প্রেমা

‘পোড়ামন-৩’ সিনেমার নায়িকা হয়ে আসছেন প্রেমা

জাজের ব্যবসা সফল দুটি সিনেমা ‘পোড়ামন’ এবং ‘পোড়ামন-২’। এবার এই সিনেমার সিক্যুয়েল ‘পোড়ামন-৩’ নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। আজ ‘পোড়ামন-৩’ সিনেমার নায়িকা প্রেমা ইসলামের ছবি প্রকাশ করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, সিনেমার নায়ক এখনও নির্বাচন করা হয়নি। গল্প লেখা শেষ হলে নায়ক ঠিক করা হবে। শুটিং শুরু হবে ২০২৩ সালের মাঝামাঝি সময়ে। কাহিনি ও সংলাপ লিখবেন আবদুল আজিজ।

 

পোড়ামন-৩’ সিনেমাটি নির্মাণ করবেন পরিচালক রায়হান রাফি। এ তথ্য জাগো নিউজকে নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

সিনেমার নায়িকা প্রেমাকে কীভাবে নির্বাচন করলেন-জানতে চাইলে আবদুল আজিজ বলেন, আমাদের সঙ্গে যোগাযোগ করেছে প্রেমা। তারপর তার অডিশন নিয়েছি। এরই মধ্যে তাকে অভিনয়ের যাবতীয় বিষয়ে প্রশিক্ষণও দিয়েছি।

সিনেমা নির্মাণের বিষয়ে পরিচালক রায়হান রাফির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এই মুহূর্তে আমি সিনেমার বিষয়ে কিছুই জানি না। আবদুল আজিজ ভাইয়ের সঙ্গে কথা বলে তারপর আমি বিস্তারিত বলতে পারব। এখন সিনেমার বিষয়ে কিছু বলতে পারছি না।’