• ঢাকা
  • শনিবার:২০২৪:এপ্রিল || ১৪:১৩:০৯
প্রকাশের সময় :
অগাস্ট ২৬, ২০২২,
৮:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
অগাস্ট ২৬, ২০২২,
৮:১৯ পূর্বাহ্ন

৩৬৬ বার দেখা হয়েছে ।

‘আমাদের ফেসবুকে একটা গ্রুপ থাকলে এমন হতো না’

‘আমাদের ফেসবুকে একটা গ্রুপ থাকলে এমন হতো না’

সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমা মুক্তির আগে প্রযোজক জেনিফার ফেরদৌসের সঙ্গে পরিচালক মোস্তাফিজুর রহমান, নায়ক রোশান ও নায়িকা মাহিয়া মাহির দ্বন্দ্ব প্রকাশ্যে আসে। এক পক্ষ আরেক পক্ষের বিরুদ্ধে অভিযোগ তোলে। সিনেমাটি মুক্তির আগের রাতে একসঙ্গে সাংবাদিকদের সামনে এলেন তাঁরা, বিভেদ ভুলে দর্শকদের সিনেমাটি দেখার আহ্বান জানালেন তাঁরা। আলোচিত সিনেমাটি মুক্তি পাচ্ছে ২৬ আগস্ট।

বৃহস্পতিবার রাতে এফডিসিতে চলচ্চিত্র পরিচালক সমিতি ও শিল্পী সমিতির নেতাদের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের সামনে আসেন তাঁরা। জেনিফার ফেরদৌস সাংবাদিকদের বলেন, ‘সবার সঙ্গে কথা বলে বুঝলাম, একজনের মাধ্যমে আমাদের কথাবার্তা উল্টাপাল্টাভাবে ছড়িয়েছে। যেটা হয়েছে, সেটা হয়ে গেছে। মাহি সংবাদ সম্মেলনে যা বলেছে, উত্তেজিত হয়ে বলেছে। ও আমার ছোট বোন। আমিও তিক্ততার মধ্যে অনেক কিছু বলেছি। ওর কথাও সত্য নয়, আমার কথাও সত্য নয়। আমাদের জন্য দোয়া করবেন। ২৬ আগস্ট মুক্তি পাচ্ছে। মাহি অনেক সুন্দর কাজ করেছে। রোশানের অভিনয় দুর্দান্ত হয়েছে।’

মাহি বলেন, ‘আমাদের ফেসবুকে একটা গ্রুপ থাকলে এমন হতো না। সিনেমায় আপুর যেমন টাকা আছে, আমরাও অ্যাক্টিং করেছি। এটা আমাদেরও সন্তান। আমাকে নিয়ে অন্য রকমের কথা শুনছিলাম। আমারও মাথা খারাপ হয়ে গেছে। যে যাকে যা বলেছি, সব ভুয়া। আমি এখনো বলব, ভুল সময়ে সিনেমা রিলিজ হচ্ছে। সিনেমাটা হিট করার পেছনে অনেক কিছু করার ছিল। প্রচারণা দিয়ে একটা সিনেমা অনেক দূর নিয়ে যাওয়া সম্ভব। সবাই সিনেমাটা দেখতে যাবেন। সিনেমাটা ভালো হয়েছে। আমাদের জন্য দোয়া করবেন।’ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, সোহানুর রহমান সোহান, মোস্তাফিজুর রহমান, জিয়াউল রোশানসহ আরও অনেকে।