• ঢাকা
  • সোমবার:২০২৪:এপ্রিল || ১২:১৮:০৯
প্রকাশের সময় :
অক্টোবর ১৪, ২০২২,
২:৫৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
অক্টোবর ১৪, ২০২২,
২:৫৯ অপরাহ্ন

৩৮৯ বার দেখা হয়েছে ।

সোনারগাঁয়ে সাদিপুর স্কুলের নির্বাচনে উৎসাহ-উদ্দীপনা

সোনারগাঁয়ে সাদিপুর স্কুলের নির্বাচনে উৎসাহ-উদ্দীপনা

আগামী ৩১ অক্টোবর সাদীপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের নির্বাচন সামনে রেখে অভিভাবকদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। এ বিদ্যালয় পরিচালনা পর্ষদের নির্বাচনে অভিভাবক প্রতিনিধি হিসেবে ৭জন, সংরক্ষিত মহিলা পদে ১ জন, শিক্ষক প্রতিনিধি হিসেবে ৩ জন ও দাতা সদস্য পদে ১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বি^তা করছেন।
সোনারগাঁও উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ও সাদীপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ নির্বাচনের প্রিসাইডিং অফিসার শফিকুল ইসলাম জানান, নির্বাচনী বিধি মোতাবেক এ বিদ্যালয় পরিচালনা পর্ষদ নির্বাচনী কার্যক্রম সম্পূর্ণভাবে পরিচালিত হচ্ছে। তবে নির্বাচন অন্যখাতে প্রবাহিত করতে নির্বাচন বিধি লঙ্ঘন করে অভিনব কৌশল অবলম্বন করার চেষ্টা চালাচ্ছে একটি মহল।
সাদীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাবারক হোসেন ভূঁইয়া বলেন, অত্র বিদ্যালয় কমিটি কতৃক ধার্যকৃত মনোনয়ন ফি গ্রহণ করা হয় এবং তা নির্বাচনী ব্যয় বাবদ অর্থ বিদ্যালয়ের তহবিলে জমা প্রদান করা হয়। নির্বাচনী কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকলের প্রতি আহবান জানান তিনি। একাধিক ভোটার সন্তোষ প্রকাশ করে জানান, বিধি মোতাবেক নির্বাচনী কার্যক্রম পরিচালিত হচ্ছে। কোন মহলের কালোছায়া না পড়লে নির্বাচনে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সাথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ১১ থেকে ১৩ অক্টোবর মনোনয়নপত্র ক্রয় ও জমা প্রদান করছেন প্রার্থীরা। আগামী ৩১ অক্টোবর সাদীপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ নির্বাচন সম্পূর্ণ হবে।