• ঢাকা
  • শুক্রবার:২০২৪:মে || ০৩:১৪:০৭
প্রকাশের সময় :
ডিসেম্বর ১৮, ২০২২,
৩:৪৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
ডিসেম্বর ১৮, ২০২২,
৩:৪৯ অপরাহ্ন

৪২৮ বার দেখা হয়েছে ।

সোনারগাঁয়ে ৩৬ হাজার ইয়াবাসহ আটক ৩

সোনারগাঁয়ে ৩৬ হাজার ইয়াবাসহ আটক ৩

নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে ৩৬ হাজার ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। রবিবার (১৮ ডিসেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ার চর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন জুবাইদ ভূইয়া ওরফে বিদ্যুৎ (৩০), মামুন (৫২) ও আব্দুল আউয়াল সিদ্দিক (৩০)।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, কক্সবাজার থেকে ঢাকাগামী রিলাক্স কিং নামের একটি বাসে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে একটি চক্র ঢাকায় আসছে। ওই সংবাদের ভিত্তিতে ভোর থেকে আসাঢ়িয়ার চর নামক স্থানে পুলিশ চেকপোস্টে অবস্থান নেয়। রিলাক্স কিং পরিবহনের একটি বাস থামায় পুলিশ।

বাসটির সুপারভাইজার, ড্রাইভার ও হেলপারকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা জানান, গাড়ির পেছনের সিটের পেছনে ইয়াবা রয়েছে। পরে সেখান থেকে দুটি প্যাকেটে ৩৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক প্রায় ১ কোটি ৮ লাখ টাকা।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন জানান, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তারা একটি বড় মাদক সিন্ডিকেটের সদস্য এবং দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ঢাকায় মাদক পাচার করে আসছিলেন। এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।