• ঢাকা
  • শুক্রবার:২০২৪:এপ্রিল || ১৪:৩১:৪৩
প্রকাশের সময় :
ডিসেম্বর ২৩, ২০২২,
৫:০৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
ডিসেম্বর ২৩, ২০২২,
৫:০৮ অপরাহ্ন

৩৭৫ বার দেখা হয়েছে ।

সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে হামলা ভাঙচুর, ফলজ গাছ কর্তন

সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে হামলা ভাঙচুর, ফলজ গাছ কর্তন

পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের মৈলকারটেক গনকবাড়ী এলাকার বাসিন্দা ও সোনারগাঁ জার্নালিস্ট ফোরামের সভাপতি মো. জাকির হোসেন ঝন্টুর বসতবাড়িতে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় হামলাকারীরা বাড়িঘর ভাঙচুর করে হত্যার হুমকি দিয়ে বীরদর্পে চলে যায়। এ ব্যাপারে সাংবাদিক জাকির হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ থেকে জানা যায়, শুক্রবার সকাল ৮টার দিকে একই এলাকার মৃত নুরুল আমিনের ছেলে ইসরাফিল, ইউসুফ, সিরাজুল ইসলামের ছেলে আবু তালেব, আবু সিদ্দিক ও রকমত আলীর ছেলে হোসেনসহ ১০-১২ জন রামদা, লোহার রড, শাবল, চাইনিজ কুড়াল ও লাঠিসোটায় সজ্জিত হয়ে অতর্কিত সাংবাদিক জাকির হোসেনের বাড়িঘরে হামলা চালায়। হামলাকারীরা দুই শতাধিক ফলজ গাছ কেটে ফেলে তাণ্ডবলীলা চালায়। এ সময় সাংবাদিকের স্ত্রী এগিয়ে বাধা দিলে তাকে মারধর, টানা-হেঁচড়া করে গলায় থাকা একটি স্বর্ণের চেইন লুটে করে নিয়ে যায়। সন্ত্রাসীরা সাংবাদিককে হত্যার উদ্দেশ্যে খোঁজাখুঁজি করে। এ ব্যাপারে সাংবাদিক মো. জাকির হোসেন ঝন্টু বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, সাংবাদিকের বসতবাড়িতে হামলা ও বাগানের গাছ কেটে ফেলার অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।