• ঢাকা
  • মঙ্গলবার:২০২৪:ফেব্রুয়ারী || ১৯:৫৪:৪৬
প্রকাশের সময় :
জুন ২, ২০২২,
৭:৫৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
জুন ২, ২০২২,
৭:৫৩ অপরাহ্ন

৮৫ বার দেখা হয়েছে ।

সিয়াম-সাফার নতুন মিশন

সিয়াম-সাফার নতুন মিশন

দু’জনের শুরুটা ছোট পর্দা দিয়েই। তবে একজন এখন সিনেমার নিয়মিত মুখ। আর অন্যজন নাটকেই খুঁজে নিচ্ছেন স্বাচ্ছন্দ্য। বলছি, তরুণ চিত্রনায়ক সিয়াম আহমেদ ও নাট্য অভিনেত্রী সাফা কবিরের কথা।

নাটকের পর্দায় সিয়াম-সাফা জুটি বেঁধে কাজ করেছিলেন আগে। তবে এবার তারা ভিন্ন এক মিশন শুরু করলেন। একটি প্রতিষ্ঠানের প্রচারণার মিশন। প্রতিষ্ঠানটির নাম রবি। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে রবির সঙ্গে শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন সিয়াম ও সাফা। এখন থেকে এই জুটি প্রতিষ্ঠানটির বিভিন্ন প্রচারমূলক কাজে অংশ নেবেন।

এ প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, ‘দেশ সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স ও ইনোভেটিভ ডিজিটাল সল্যুশন প্রদানের মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে রবির সঙ্গে কাজ করব। এ কাজে যুক্ত হতে পেরে আমি আনন্দিত।’


রবির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পর সিয়াম ও সাফা

সাফা কবির বলেন, ‘রবির মতো একটি অ্যাডভান্সড ও ডায়নামিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স ও ইনোভেটিভ ডিজিটাল সল্যুশনের মাধ্যমে আরও সুন্দর আগামীর প্রতিশ্রুতি নিয়ে রবির গ্রাহকদের কাছে পৌঁছতে পারলে দারুণ হবে।’

এদিকে সিয়াম আহমেদ পার করছেন তার ক্যারিয়ারের স্বর্ণালী সময়। একের পর এক চমক দিয়ে যাচ্ছেন। গেল ঈদে তার অভিনীত ‘শান’ দারুণ সাড়া পেয়েছে। এর মধ্যেই জানা যায়, একটি আন্তর্জাতিক সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। যেটার নাম ‘ইন দ্য রিং’। হিন্দি ভাষার এই সিনেমায় তাকে দেখা যাবে ভারতের মিথিলা পালকার, জাভেদ জাফরির মতো তারকাদের সঙ্গে।