• ঢাকা
  • শুক্রবার:২০২৪:এপ্রিল || ১৪:৪৭:০৯
প্রকাশের সময় :
অগাস্ট ২৭, ২০২২,
৫:৫৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
অগাস্ট ২৭, ২০২২,
৫:৫৬ অপরাহ্ন

১৫০ বার দেখা হয়েছে ।

সিরিজ বোমা হামলার প্রতিবাদে রূপগঞ্জে বিক্ষোভ মিছিল

সিরিজ বোমা হামলার প্রতিবাদে রূপগঞ্জে বিক্ষোভ মিছিল

বিএনপি-জামায়াত জোট সরকারের শাসন আমলে দেশের ৬৩টি জেলার পাঁচ শতাধিক স্থানে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলা ও নাশকতার প্রতিবাদে এবং জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে ২৬ আগষ্ট শুক্রবার রূপগঞ্জ উপজেলার ভুলতায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। ভুলতা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।। মিছিলকারীরা ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা এলাকা প্রদক্ষিণ শেষে ভুলতা স্কুল এন্ড কলেজ মাঠে প্রতিবাদ সভা করে।
সভায় সভাপতিত্ব করেন ভুলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী মো, হামজালা। সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফ হাসান, ভুলতা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি আমিনুল ইসলাম রাজু, কাঞ্চন পৌর যুবলীগের সিনিয়র সহসভাপতি মো. তানভীর আলম হিমেল, যুবলীগ নেতা জিহাদ হাসান, সজিব আহমেদ, নাহিদ, সোহাগ, ইসমাইল, ফরহাদ ও আনিস প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সিরিজ বোমা হামলাকারীদের চিহ্নিত করে শাস্তি দিতে হবে। সন্ত্রাসীরা আবারও মাথাচাড়া দিয়ে উঠতে পারে। তাই এখনই সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।
পরে মিছিল নিয়ে তারা ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা ও গোলাকান্দাইল এলাকা প্রদক্ষিণ করে ।
উল্লেখ্য ২০০৫ সালের ১৭ আগষ্ট দেশের ৬৩ জেলার পাঁচ শতাধিক স্থানে একযোগে বোমা হামলা করা হয়।