• ঢাকা
  • শুক্রবার:২০২৪:মে || ০৩:০৬:২২
প্রকাশের সময় :
অগাস্ট ২০, ২০২২,
১০:৩৯ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
অগাস্ট ২০, ২০২২,
১০:৩৯ পূর্বাহ্ন

৯১ বার দেখা হয়েছে ।

সাভারে দুর্ঘটনায় মৃত্যু, লাশ ফেলা হলো আগারগাঁওয়ে

সাভারে দুর্ঘটনায় মৃত্যু, লাশ ফেলা হলো আগারগাঁওয়ে

রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন আগারগাঁও রেডিও সেন্টারের বিপরীত পাশের ফুটপাত থেকে অজ্ঞাতপরিচয় এক পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম ইসমাইল হোসেন (৫২)। তিনি হানিফ বাসের চালক ছিলেন। তথ্য প্রযুক্তির সহায়তায় এ তথ্য মেলে।

পুলিশ জানায়, শুক্রবার (১৯ আগস্ট) ভোরের দিকে সাভারে একটি বাস দুজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে হযরত আলী (৬৫) নামে একজন নিহত হন। আহত অবস্থায় হানিফ বাসের চালক ইসমাইল হোসেনকে উদ্ধার করে স্থানীয়রা একটি সিএনজিতে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসেন।

হাসপাতালে ভর্তির আগেই ইসমাইল মারা গেলে সিএনজিতে থাকা যাত্রীরা তার মরদেহ আগারগাঁও ফেলে রেখে চলে যান। শুক্রবার সকালে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে সেটি ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়। শুক্রবার দিনগত রাতে হাইওয়ে পুলিশের সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক এসব তথ্য নিশ্চিত করেন।

এ ছাড়া ঘটনা তদন্তে নেমে সিসিটিভি ফুটেজে দেখা যায়, ভোর সোয়া ছয়টার দিকে আগারগাঁও রেডিও সেন্টারের বিপরীতে সিএনজিচালিত অটোরিকশা থেকে এক নারী এবং এক পুরুষ রাস্তায় নেমে কথা বলেন। তারপর ওই নারী পেছন দিকে হেঁটে চলে যান। পুরুষ লোকটি সিএনজি থেকে লাশটি বের করে ফুটপাতে রেখে অটোরিকশা নিয়ে চলে যান।

ডিএমপির তেজগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) মাহমুদ হাসান জানান, সাভারের একটি বাস দুর্ঘটনায় একজন ঘটনাস্থলেই মারা যান। আর গুরুতর আহত ইসমাইল হোসেনকে হাসপাতালে ভর্তির জন্য সিএনজি চালিত অটোরিকশায় করে নিয়ে আসেন এক নারী ও এক পুরুষ। এর মধ্যে কয়েকটি হাসপাতালে ভর্তির চেষ্টাও করা হয়। কিন্তু ইসমাইল মারা গেলে সঙ্গে থাকা দুজন ঘাবড়ে গিয়ে মরদেহ ফুটপাতে ফেলে পালিয়ে যান।

সিএনজিতে থাকা ওই নারীর সন্ধান মিলেছে, তাকে থানায় এনে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এ ঘটনায় সাভারের হাইওয়ে থানায় একটি মামলা হয়েছে বলেও জানান তিনি।

জানা গেছে, ইসমাইলের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পরে পরিবারের লোকজন এলে তার মরদেহ বুঝিয়ে দেওয়া হয়।