• ঢাকা
  • শুক্রবার:২০২৪:এপ্রিল || ১৫:৩১:৩৬
প্রকাশের সময় :
এপ্রিল ৩০, ২০২৩,
৪:১০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
এপ্রিল ৩০, ২০২৩,
৪:১০ অপরাহ্ন

৪০১ বার দেখা হয়েছে ।

সাত দিনেই ৩০ লাখ, গানে আলোচনায় নুসরাত ফারিয়া

সাত দিনেই ৩০ লাখ, গানে আলোচনায় নুসরাত ফারিয়া

অভিনেত্রী, মডেল ও উপস্থাপক নুসরাত ফারিয়া। এবারের রোজার ঈদে গান নিয়ে আলোচনায় আছেন তিনি। ঈদ উপলক্ষে তার একটি মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ পায়। নুসরাত ফারিয়ার গানের শিরোনাম ‘বুঝি না তো তাই’। এ গানটি মুক্তির আগে থেকেই ছিল আলোচনায়। মুক্তির পরও তা বজায় আছে।
‘বুঝি না তো তাই’ গানটি লিখেছেন বাঁধন ও ব্রিটিশ র‌্যাপার মুমজি স্ট্রেনজার। তিনি এই গানে ফারিয়ার সঙ্গে কণ্ঠও মিলিয়েছেন মুমজি। এসভিএফের ইউটিউব চ্যানেলে ‘বুঝি না তো তাই’ এপ্রিলের ২২ তারিখ সন্ধ্যায় মুক্তি দেওয়া হয়। মুক্তির পর থেকে গানটি ৩০ লাখের বেশি দর্শক দেখেছেন।
মুমজি স্ট্রেনজারের সঙ্গে নুসরাতের এটাই প্রথম কাজ। মিউজিক ভিডিওতে তাদের দুজনের উপস্থিতি সবাইকেই মুগ্ধ করেছে। গানটিতে নুসরাতকে বেশ আবেদনময়ীরূপে দেখা যায়।
এদিকে, এসভিএভের নতুন সিনেমা ‘আবার বিবাহ অভিযান’-এ দেখা যাবে নুসরাত ফারিয়াকে। এতে নুসরাত ছাড়াও অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, সৌরভ দাসসহ অনেকে। এ বছরের শেষের দিকে প্রেক্ষাগৃষেহ চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর বাইরেও দুই বাংলার একাধিক সিনেমায় দেখা যাবে ফারিয়াকে।