• ঢাকা
  • সোমবার:২০২৪:এপ্রিল || ১৩:৩২:৩৫
প্রকাশের সময় :
সেপ্টেম্বর ১৫, ২০২২,
৫:২৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
সেপ্টেম্বর ১৫, ২০২২,
৫:২৪ অপরাহ্ন

৪১৪ বার দেখা হয়েছে ।

রূপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

রূপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার, মুক্তিযোদ্ধা কেবিন, অসংক্রামক রোগ নিরাময় কর্ণার, সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ও রোগীর বাচ্চাদের জন্য খেলা ঘর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আইভী ফেরদৌস। সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. শাহজাহান ভুঁইয়া, নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডা. আবুল ফজল মুহাম্মদ মশিউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল হক, উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আমান উল্লাহ, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. ছালাউদ্দিন ভুঁইয়া প্রমুখ।
সভায় বক্তারা বলেন, হাসপাতালের নিয়মিত কার্যক্রম পরিচালনা করেই মুক্তিযুদ্ধের ইতিহাস ও বঙ্গবন্ধুর জীবনী অবহিত করতে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। মুক্তিযোদ্ধাদের সম্মানে মুক্তিযোদ্ধা কেবিন স্থাপন করা হয়েছে।
পরে ফিতা কেটে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার, মুক্তিযোদ্ধা কেবিন, অসংক্রামক রোগ নিরাময় কর্ণার, সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ও ভর্তিকৃত রোগীর বাচ্চাদের জন্য খেলার ঘর উদ্বোধন করা হয়।