• ঢাকা
  • শুক্রবার:২০২৪:মে || ০৩:৫৫:৫৪
প্রকাশের সময় :
এপ্রিল ৫, ২০২৩,
৪:৪২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
এপ্রিল ৫, ২০২৩,
৪:৪২ অপরাহ্ন

৪৮৬ বার দেখা হয়েছে ।

রূপগঞ্জে সাংবাদিককে কুপিয়ে জখম

রূপগঞ্জে সাংবাদিককে কুপিয়ে জখম

রূপগঞ্জে সোহেল কিরণ (৩৩) নামে এক সাংবাদিককে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৪ এপ্রিল) রাত পৌণে ১০টার দিকে উপজেলার কাঞ্চন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
সোহেল কিরণকে মুমূর্ষু অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হলেও উন্নত চিকিৎসার জন্য ভুলতা আল রাফি হাসপাতালে স্থানান্তর করা হয়।
সোহেল কিরণ উপজেলার কাঞ্চন এলাকার আব্দুল হান্নান ছেলে। তিনি বাংলা টেলিভিশনের রূপগঞ্জ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
আহত সোহেলের ভাই সাহেল মাহমুদ জানান, বন্ধু সাইফুল ইসলামকে নিয়ে মঙ্গলবার তারাবি নামাজের পর কাঞ্চন বাজারে একটি দোকানে বসে চা খাচ্ছিলেন সোহেল। এ সময় গোলাম রসুল কলি বাহিনীর সন্ত্রাসী আফজালসহ কয়েকজন মিলে সোহেল কিরণ ও তার বন্ধু সাইফুল ইসলামের ওপর অতর্কিত হামলা চালায়। সাইফুলকে এলোপাতাড়ি পেটাতে থাকে। এ সময় সোহেল কিরণ বাধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, গোলাম রসুল কলি বাহিনীর সন্ত্রাসী আফজালসহ হামলাকারীদের গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছে। যেকোনো মূল্যে তাদের গ্রেফতার করা হবে।