• ঢাকা
  • মঙ্গলবার:২০২৪:ফেব্রুয়ারী || ২১:০৭:৩৭
প্রকাশের সময় :
অক্টোবর ১২, ২০২২,
৭:২২ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
অক্টোবর ১২, ২০২২,
৭:২২ পূর্বাহ্ন

৪৪১ বার দেখা হয়েছে ।

রূপগঞ্জে রান্নাঘরের কার্নিশে কম্বলে মোড়ানো লাশ উদ্ধার

রূপগঞ্জে রান্নাঘরের কার্নিশে কম্বলে মোড়ানো লাশ উদ্ধার

সকাল থেকে নিখোঁজ ছিল শিশুটি। সন্ধ্যায় রান্নাঘরের কার্নিশে কম্বলে মোড়ানো লাশ উদ্ধার করা হয়েছে। রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখা এলাকায় এ ঘটনা ঘটে। গত মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যায় ওই লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পোশাক কারখানার এক শ্রমিককে আটক করেছে পুলিশ। নিহত শিশু ফারিয়া আক্তার স্থাণীয় একটি মাদরাসায় প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

রূপগঞ্জের ভুলতা ইউনিয়নের বলাইখা এলাকার ফারুক এবং ফারজানা দম্পত্তির মেয়ে ৬ বছরের শিশু ফারিয়া। ফারুকের বাসায় গত ৫ মাস ধরে ভাড়া থাকছেন ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা মরিয়ম। সে একটি পোশাক কারখানায় কাজ করেন।

স্থানীয়রা জানান, সম্প্রতি বকেয়া ভাড়া নিয়ে ফারিয়ার বাবা এবং তার স্ত্রীর সাথে মরিয়মের কথা কাটাকাটি হয়। ভাড়া না পেয়ে গত ১০ অক্টোবর ভাড়াটিয়া মরিয়মের দুই বাচ্চাকে আটকে রাখেন ফারুক।

এদিকে, সকাল থেকে ফারিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে নিখোঁজের প্রায় ১০ ঘণ্টা পর সন্ধ্যায় বাড়ির তৃতীয় তলার একটি রান্নাঘরের কার্নিশে কম্বলে মোড়া অবস্থায় ফারিয়ার লাশ পাওয়া যায়।

ফারিয়ার বাবা ও মা জানান, ৯ অক্টোবর ভাড়াটিয়া মরিয়মের বাচ্চাদের আটকে রাখার ঘটনায় প্রতিশোধপরায়ণ হয়ে ফারিয়াকে শ্বাসরোধ করে হত্যা করেছে মরিয়ম।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নারায়ণগঞ্জ সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) মো. আবির হোসেন বলেন, এ ঘটনায় জড়িত থাকতে পারে, এমন সন্দেহে মরিয়ম বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।