• ঢাকা
  • মঙ্গলবার:২০২৩:মার্চ || ১৫:৫২:২৩
প্রকাশের সময় :
অগাস্ট ১৭, ২০২২,
৮:১৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
অগাস্ট ১৭, ২০২২,
৮:১৫ অপরাহ্ন

১৯৩ বার দেখা হয়েছে ।

রূপগঞ্জে পুলিশের ভুয়া সাব-ইন্সপেক্টর গ্রেফতার

রূপগঞ্জে পুলিশের ভুয়া সাব-ইন্সপেক্টর গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভা কার্যালয় থেকে রহমত উল্লাহ নওশাদ (৩৮) নামের একজন পোষাক পরিহিত পুলিশের ভুয়া সাব-ইন্সপেক্টর গ্রেফতার করা হয়েছে। ১৭ আগষ্ট (বুধবার) রূপগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। তার ব্যবহৃত পুলিশের পোষাক, ব্যাচ ও বেল্ট জব্দ করা হয়েছে।
কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, বুধবার বেলা পৌনে এগারটায় ভ্রাম্যমাণ আদালতে পুলিশের সাব-ইন্সপেক্টর পরিচয়দানকারী রহমত উল্লাহ নওশাদ নামের এক যুবক পৌরসভা কার্যালয়ে আসেন। পরে কাঞ্চন পৌরসভায় অবাধে ইভটিজিং, কিশোরগ্যাং, চোরাকারবারি, মাদক ব্যবসা সহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম চলছে বলে তিনি অভিযোগ করেন। এসব কার্যক্রমে মেয়র রফিকুল ইসলাম জড়িত রয়েছে বলেও তিনি অভিযোগ করেন। টাকা না দিলে মেয়রের ক্ষতি হবে মর্মে কথিত এসআই হুমকি দেন।
এবিষয় মেয়র আলহাজ্ব রফিকুল ইসলামের সন্দেহ হলে তিনি রূপগঞ্জ থানার ওসির কাছ বিষয়ের সততা জানতে চান। পৌরসভা কার্যলয়ে পুলিশ পাঠানোর ঘটনা ওসি জানেনা বলে জানান। টের পেয়ে ভুয়া সাব-ইন্সপেক্টর রহমত উল্লাহ নওশাদ পালিয়ে যেতে চেষ্টা করে। একপর্যায়ে রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে নওশাদকে গ্রেফতার করে। তার বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি থানার খাছরিয়া গ্রামে। তার বাবার নাম কবির উদ্দিন।
এ ব্যাপারে কাঞ্চন পৌরসভার কর্মচারী আল-আমিন বাদী হয়ে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে রহমত উল্লাহ নওশাদকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, গ্রেফতারকৃত ভুয়া এসআই রহমত উল্লাহ নওশাদের বিরুদ্ধে মাদারীপুর জেলার শিবচর ও ঢাকা জেলার মতিঝিল থানায় প্রতারণাসহ একাধিক মামলা রয়েছে। তাকে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।