• ঢাকা
  • শুক্রবার:২০২৪:মে || ০৪:৩৫:৩৯
প্রকাশের সময় :
নভেম্বর ১৫, ২০২৩,
৫:০১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
নভেম্বর ১৫, ২০২৩,
৫:০২ অপরাহ্ন

৩৩৯ বার দেখা হয়েছে ।

রূপগঞ্জে পরকীয়া প্রেমিকের হাত ধরে গৃহবধূর পলায়ন, পুরস্কার ঘোষণা

রূপগঞ্জে পরকীয়া প্রেমিকের হাত ধরে গৃহবধূর পলায়ন, পুরস্কার ঘোষণা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকায় পরকীয়া প্রেমিকের হাত ধরে ১৩ মাসের শিশু সন্তানকে রেখে পালিয়ে গেছে এক গৃহবধূ। এ ঘটনায় গতকাল বুধবার রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূর স্বামী রুবেল।
মামলার বাদি রুবেল ও অভিযোগ সূত্রে জানা গেছে, রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার বাসিন্দা মোতালিব মিয়ার ছেলে রুবেলের সঙ্গে নীলফামারীর উত্তর হারুয়া পঞ্চপুকুরপাড় এলাকার আলী হোসেনের মেয়ে জিয়াসমিন বেগমের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে দুটি পুত্র সন্তান জš§ নেয়। বিয়ের পর থেকেই তাদের সংসারে পারিবারিক কলহ ছিল। একপর্যায়ে ব্যবসার সুবাদে মেসার্স রুবেল এন্টারপ্রাইজ এন্ড ট্রান্সপোর্টের মালিক রুবেল স্ত্রী ও সন্তানকে নিয়ে উপজেলার গোলাকান্দাইল এলাকায় ভাড়ায় বসবাস করেন। গত ৭ নভেম্বর শিশু সন্তানকে অপর ভাড়াটিয়া মহিলার কাছে রেখে মার্কেটে যাওয়ার কথা বলে গৃহবধূ জিয়াসমিন পালিয়ে যায়। এ সময় ঘরে থাকা নগদ ৬০ হাজার টাকা, ব্যাংক একাউন্ট থেকে ২ লাখ ৪০ হাজার টাকা উত্তোলন, ২ ভরি স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্রসহ পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। পরকীয়া প্রেমিকের হাত ধরেই পালিয়ে গেছে বলে গৃহবধূর স্বামী রুবেল ও তার পরিবার ধারণা করছেন। কোথাও খুঁজে না পেয়ে রুবেল মিয়া বাদি হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। মায়ের জন্য শিশু সন্তান সার্বক্ষণিক কান্নাকাটি করছে। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে গৃহবধূকে খোঁজাখুঁজি করছেন। গৃহবধূর সন্ধানদাতাকে ৫০ হাজার টাকা উপহার দেয়ারও ঘোষণা দিয়েছেন শিশু সন্তানের বাবা রুবেল।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তবে ওই গৃহবধূ প্রেমের টানেই ঘরছাড়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। গৃহবধূ জিয়াসমিনকে উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।