• ঢাকা
  • সোমবার:২০২৪:এপ্রিল || ১৩:৩১:০৬
প্রকাশের সময় :
অক্টোবর ৩১, ২০২২,
৬:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
অক্টোবর ৩১, ২০২২,
৬:১৯ পূর্বাহ্ন

৭২ বার দেখা হয়েছে ।

রূপগঞ্জে গণধর্ষণ মামলায় গ্রেপ্তার ২

রূপগঞ্জে গণধর্ষণ মামলায় গ্রেপ্তার ২

রূপগঞ্জ ৪৮ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার ২ পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। রবিবার (৩০ অক্টোবর) ভোরে রূপগঞ্জের কালাদি এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এর আগে, ২৮ অক্টোবর রূপগঞ্জ থানাধীন নলপাথর এলাকায় জনৈক কিশোরী গণধর্ষণের শিকার হয়। ওই গণধর্ষণের ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে এই ঘটনার সাথে জড়িত আসামীদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন রূপগঞ্জের কালাদি এলাকার মো. লাল মিয়ার ছেলে মো. সোহাগ (২২) ও একই এলাকার জাহিদুল ভূঁইয়ার ছেলে মো. তাইজুল ইসলাম।

র‍্যাব জানায়, ঘটনার পরপরই এই গণধর্ষণের সাথে জড়িত এজাহারনামীয় আসামীসহ অজ্ঞাতনামা আসামীগণ গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায়। এই ঘটনার সাথে জড়িত অপরাধীদের সনাক্ত ও গ্রেপ্তারের জন্য র‍্যাব-১১ এর সদর কোম্পানীর একটি চৌকস গোয়েন্দা দল ছায়াতদন্ত শুরু করে। পরে মাঠ পর্যায়ে গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধি ও তথ্যপ্রযুক্তির সহায়তায় এই গণধর্ষণের সাথে জড়িত অজ্ঞাতনামা পলাতক আসামীদের সনাক্ত ও তাদের অবস্থান নিশ্চিত হয়ে ৩০ অক্টোবর ভোরে রূপগঞ্জের কালাদি এলাকায় অভিযান পরিচালনা করে ওই আসামীদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে উপরোক্ত গণধর্ষণের সাথে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদেরকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য থানার অফিসার ইনচার্জের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।