• ঢাকা
  • শনিবার:২০২৪:মার্চ || ২১:৪৫:০৫
প্রকাশের সময় :
নভেম্বর ৭, ২০২২,
৮:৪০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
নভেম্বর ৭, ২০২২,
৮:৪০ অপরাহ্ন

৩২৬ বার দেখা হয়েছে ।

রূপগঞ্জে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

রূপগঞ্জে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার চাঞ্চল্যকর ৬৯ বছর বয়সী বৃদ্ধা মহিলাকে গণধর্ষন মামলার প্রধান আসামী গোলাকান্দাইল নতুন বাজার এলাকার মিছির আলীর ছেলে মাহফুজ (৩০) কে সোমবার ভোর রাতে (৭ নভেম্বর) আড়াইহাজার থানার বালিয়াপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গত ১০ অক্টোবর রাতে গ্রেপ্তারকৃত আসামি এবং অন্য সহযোগীসহ ভিকটিমের ভাড়া বাসায় জোরপূর্বক প্রবেশ করে বৃদ্ধা মহিলাকে দলবেঁধে গণধর্ষণ করে। এই পাশবিক ও গণধর্ষণের ঘটনায় এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়।
উক্ত ঘটনায় ভূক্তভোগী নিজেই বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৫, তারিখ ১০ অক্টোবর। ধর্ষণের পর হতে এজাহারনামীয় আসামি মাহফুজ কৌশলে আত্মগোপন করে। র‌্যাব-১১ এর গোয়েন্দা দল ধর্ষণ মামলার এজাহারভূক্ত পলাতক প্রধান আসামী মাহফুজকে আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী বর্ণিত ধর্ষনের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।
এ ব্যাপারে র‌্যাবের সহকারী পরিচালক এএসপি মিডিয়া অফিসার মোঃ রিজওয়ান সাঈদ জিকু বলেন, গ্রেফতারকৃত আসামীকে রূপগঞ্জ থানায় অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।