• ঢাকা
  • সোমবার:২০২৪:এপ্রিল || ১২:২৯:১৩
প্রকাশের সময় :
এপ্রিল ২৪, ২০২৩,
৪:৪২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
এপ্রিল ২৪, ২০২৩,
৪:৪২ অপরাহ্ন

৫০১ বার দেখা হয়েছে ।

রূপগঞ্জে ঈদ ঘিরে গণসংযোগ আ. লীগ-বিএনপির

রূপগঞ্জে ঈদ ঘিরে গণসংযোগ আ. লীগ-বিএনপির

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এবার ঈদকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও ক্ষমতার বাইরে থাকা দল বিএনপির রাজনীতি। ঈদকে ঘিরে সংসদ নির্বাচনকে সামনে রেখে দুই দলের নেতারাই আছেন মাঠে।
রোববার (২৩ এপ্রিল) ও শনিবার নিজ নিজ এলাকায় এলাকাবাসীর সঙ্গে এবং নির্বাচনী এলাকায় সাধারণ মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করেন তারা।

এর মধ্যে রূপগঞ্জ উপেজলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ দলটির সব পর্যায়ের নেতাদের নিজ নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করতে ও স্থানীয়দের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে দেখা গেছে।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক বলেন, আমি রূপসী নিজ এলাকায় ঈদের নামাজ আদায় ও মানুষের সঙ্গে গণসংযোগ করেছি। প্রধানমন্ত্রীর নির্দেশ ছিল আওয়ামী লীগের নেতারা যেন সাধারণ মানুষের মাঝে নিজ এলাকায় ঈদ উদযাপন করেন। আমিও তাই করেছি। আমার দলের নেতাকর্মীদের বলা হয়েছে। তারাও নিজ নিজ এলাকায় গণসংযোগ করেছেন।
ঈদের দুইদিন আগে থেকেই গোলাম দস্তগীর গাজী রূপগঞ্জের রূপসীস্থ বাসভবনে অবস্থান করছেন। দলীয় নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন।

একই চিত্র বিএনপির নেতাদের মধ্যে। ঈদে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিসহ নানা বিষয় তুলে ধরে সাধারণ মানুষকে আন্দোলনের মাঠে সম্পৃক্ত করতে গণসংযোগ করেছেন তারা।

বিএনপি নেতাদের মধ্যে দলের নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু রূপগঞ্জের পাড়াগাঁও ঈদগাহ মাঠ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন রূপগঞ্জের মুড়াপাড়া, আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ করেছেন।

মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আমি সদর ও বন্দরে সাধারণ মানুষের মাঝে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছি। খানপুরে ঈদের নামাজ আদায় করেছি। দলের নেতাকর্মীদের নিয়ে মানুষের মাঝে আমরা গণসংযোগ করেছি । আমাদের নেত্রীর সুস্থতার জন্য দোয়া চেয়েছি। বিএনপি জনগণের দল। জনগণের মাঝেই আমাদের ঈদ হয়েছে।

আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ও মনোনয়ন প্রত্যাশীরা দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবার নিজ নিজ এলাকায় ঈদ উদযাপন করেছেন। ঈদের পর থেকে আজ ঈদের দ্বিতীয় দিনও নিজ নিজ এলাকায় নির্বাচনী এলাকার সাধারণ মানুষের মাঝে ঈদের শুভেচ্ছা বিনিময় ও সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরতে দেখা গেছে তাদের।

এর মধ্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান সাধারণ মানুষকে নিয়েই এবার ঈদ করেছেন। ঈদের নামাজের পর থেকে নির্বাচনী আসনের বিভিন্ন পর্যায়ের মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করছেন তিনি।