• ঢাকা
  • সোমবার:২০২৩:সেপ্টেম্বর || ০৪:৩৬:০৯
প্রকাশের সময় :
সেপ্টেম্বর ২৮, ২০২২,
৪:৫৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
সেপ্টেম্বর ২৮, ২০২২,
৪:৫৫ অপরাহ্ন

২৫৯ বার দেখা হয়েছে ।

রূপগঞ্জে অবৈধ প্রেসক্রিপশন সার্ভে বন্ধের দাবিতে প্রতিবাদ সমাবেশ

রূপগঞ্জে অবৈধ প্রেসক্রিপশন সার্ভে বন্ধের দাবিতে প্রতিবাদ সমাবেশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিভিন্ন ঔষধ কোম্পানির কর্মরত কর্মচারীদের কথায় কথায় চাকুরি থেকে ছাটাই বন্ধ, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির সাথে সামঞ্জস্য রেখে ও টিএ/ডিএ বৃদ্ধি এবং অবৈধ প্রেসক্রিপশন সার্ভে বন্ধ ও চাকুরীর সু-নির্দিষ্ট নীতিমালা প্রণয়নের দাবিতে ২৮ সেপ্টেম্বর বুধবার প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সকালে উপজেলার মুড়াপাড়া বাজারে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন রূপগঞ্জ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটেটিভ এসোসিয়েশনের সভাপতি মো. আমিনুল ইসলাম। সভায় বক্তব্য দেন- রূপগঞ্জ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটেটিভ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জয় আহমেদ, সহসভাপতি মো. ইসরাফিল মোল্লা,
একমি কোম্পানির এমপিও হেলাল, হেলথ কেয়ারের এমপিও সামস, প্যাসিপিক কোম্পানির এমপিও পল্টন কুন্ড, এসএকএফের মিজান, রেডিয়েন্টের আশরাফুল ইসলাম, অপসোনীন ফার্মার আরিফ, ফার্মাসিয়া কোম্পানির এমপিও আব্দুর রাজ্জাক, পপুলার কোম্পানির এমপিও মিরাজ, একমি কোম্পানির এমপিও ইজ্জত আলী প্রমুখ।
বক্তারা বলেন, সার্ভে বন্ধ করতে হবে, টিএ ডিএ বৃদ্ধি করতে হবে, চাকুরির সু-নির্দিষ্ট নীতিমালা করতে হবে, কথায় কথায় চাকরি ছাটাই বন্ধ করতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচির ঘোষণা করা হবে।