• ঢাকা
  • শুক্রবার:২০২৪:এপ্রিল || ১৫:২৭:০২
প্রকাশের সময় :
অক্টোবর ৩১, ২০২২,
৬:২৫ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
অক্টোবর ৩১, ২০২২,
৬:২৫ পূর্বাহ্ন

৩৬৯ বার দেখা হয়েছে ।

মা-মেয়ের আত্মহত্যার চেষ্টা, আ.লীগ নেতাসহ কারাগারে ২

মা-মেয়ের আত্মহত্যার চেষ্টা, আ.লীগ নেতাসহ কারাগারে ২

গায়ে কেরোসিন ঢেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে রূপগঞ্জের বরপা এলাকার বাসিন্দা মা-মেয়ের আত্মহত্যার চেষ্টায় অভিযুক্ত স্থানীয় আওয়ামী লীগের নেতা হান্নানসহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রূপগঞ্জের বরপা এলাকা থেকে তাদের গ্রেপ্তারের পর রোববার বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ মহসীনের আদালত হাজির করা হয়। শুনানি শেষে আদালত তাদের কারাগারে পাঠানো নির্দেশ দেন।
গ্রেপ্তারকৃতরা হলেন, রূপগঞ্জের তারাব পৌরসভার ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি আবদুল হান্নান সাউদ ও তার সহযোগী আয়েছ আলী ভূইয়া।

আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, শিরিন আক্তার নামের ওই নারীর করা প্রতারণা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।ব্যাংকের কাছে জমি বন্দক থাকা অবস্থায় তা গোপন রেখে শিরিন আক্তারের কাছে জমি বিক্রি করে গ্রেপ্তারকৃতরা। হান্নানসহ তার লোকজন শিরিনকে ভয়ভীতি দেখিয়ে প্রতারনা করে জমির টাকা আত্মসাত করে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবু্ব আলম জানান, জিজ্ঞাসাবাদে আসামীদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। মামলার তদন্ত চলমান রয়েছে। শনিবার বেলা ১১টার দিকে জমি ও বাড়ি রক্ষায় ব্যর্থ হওয়ার অভিযোগ করে গায়ে কেরোসিন ঢেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে মেয়েকে নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন শিরিন আক্তার।