• ঢাকা
  • শুক্রবার:২০২৪:মে || ০৪:৩৭:৫৪
প্রকাশের সময় :
মে ২৪, ২০২২,
১০:১৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
মে ২৪, ২০২২,
১০:১৭ অপরাহ্ন

৪৫ বার দেখা হয়েছে ।

প্রশংসা কুড়াচ্ছেন সামিরা খান মাহি

প্রশংসা কুড়াচ্ছেন সামিরা খান মাহি

বিনোদন প্রতিবেদক

এই সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের একজন সামিরা খান মাহি। গেল ঈদে তার অভিনীত কিছু নাটক প্রশংসা কুড়িয়েছে। বিশেষ করে তার অভিনীত ‘হাঙ্গর’ নাটকটি দর্শক দারুণভাবে গ্রহণ করেছেন। মুশফিক আর ফারহানের সঙ্গে সামিরার জুটি হওয়া নাটকটি এরইমধ্যে ৫৪ লাখের বেশি ভিউয়ার পেয়েছে।

অন্যদিকে ‘প্রয়োজন’ নাটকে মাহির লুক-অভিনয় নজর কেড়েছে। এই নাটকেও মাহির বিপরীতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান। এতে দুজনের অনবদ্য অভিনয় দর্শকের মন কেড়েছে। ইউটিউবে নাটকটি ভিউয়ার পেয়েছে ৪৭ লাখের বেশি।

এদিকে ঈদের পর এ অভিনেত্রী একটি কাজের মাধ্যমে শুটিংয়ে ফিরেছেন। সেটা হচ্ছে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। যার নাম ‘চিড়’। পরিচালনায় অভিনেত্রী রোকাইয়া জাহান চমক। এটিই চমকের পরিচালিত প্রথম কাজ। মূলত ফেস্টিভ্যালের জন্যই নির্মাণ করা হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি।

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে মাহি বলেন, ‘ঈদের পর প্রথম কাজ শুরু করলাম। এটি পরিচালনা করছে চমক। তার প্রথম পরিচালনা। খুব ভালো একটি প্রোডাকশন হচ্ছে। এখানে আমি ও সৌমী অভিনয় করছি। দু’জন বান্ধবীর একসঙ্গে বেড়ে ওঠা ও তাদের জীবনের নানা বাকবদল নিয়ে এর গল্প গড়ে উঠেছে। মজার বিষয় হলো- এর শুটিংয়ে সবগুলোই মেয়ে। পরিচালক, সিনেমাটোগ্রাফার, প্রোডাকশন থেকে শুরু করে প্রতিটি জায়গাতেই কাজ করছেন নারী। এটা আমার জন্য নতুন একটি অভিজ্ঞতা।’