• ঢাকা
  • সোমবার:২০২৪:এপ্রিল || ১২:০৫:৫৫
প্রকাশের সময় :
ফেব্রুয়ারী ৩, ২০২৩,
৬:৫৬ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
ফেব্রুয়ারী ৩, ২০২৩,
৬:৫৬ পূর্বাহ্ন

৩৫৯ বার দেখা হয়েছে ।

পূর্বাচলে নিজস্ব ভবনের আইবিএ অ্যালামনাই ক্লাব উদ্বোধন

পূর্বাচলে নিজস্ব ভবনের আইবিএ অ্যালামনাই ক্লাব উদ্বোধন

সম্প্রতি রাজধানীর পূর্বাচলে নিজস্ব প্রাঙ্গণে ক্লাব হাউস উদ্বোধন করেছে আইবিএ অ্যালামনাই ক্লাব লিমিটেড। নতুন এ ভবন উদ্বোধনের মাধ্যমে স্থায়ী ভবনে গেল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ) স্নাতকদের জন্য প্রতিষ্ঠিত সোশ্যাল, রিক্রিয়েশনাল ও নেটওয়ার্কিং ক্লাব-আইবিএ অ্যালামনাই ক্লাব লিমিটেড। ২০১৬ সালের ৩ অক্টোবর এ ক্লাবের যাত্রা শুরু হয়।

অনুষ্ঠানে আইবিএ অ্যালামনাই ক্লাব লিমিটেডের চেয়ারম্যান সাংসদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন ক্লাবের সব সদস্য ও তাদের পরিবারবর্গকে ক্লাব চার্টার্ড ডে উপলক্ষে মধ্যাহ্নভোজে অংশ নেওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, ‘আমরা নিজেদের কমপ্লেক্সের উদ্বোধন করতে পেরে খুবই আনন্দিত। ভবিষ্যতে আমরা আমাদের স্থায়ী ভবন সম্প্রসারণ করব, যেখানে ক্লাবের সদস্যদের জন্য বিশ্বমানসম্পন্ন সব সুযোগ-সুবিধা থাকবে।’ বক্তব্যে তিনি সামাজিক অবকাঠামো প্লট বরাদ্দ দেওয়ার জন্য সরকারকে ধন্যবাদ জানান এবং অল্প সময়ে নির্দিষ্ট বাজেটের মধ্যে কমপ্লেক্স নির্মাণের জন্য তিনি ক্লাব পর্ষদ সদস্য মোসলেহ উজ জামান, সালাহউদ্দিন চৌধুরী, রিজভী কবির, আননুরুল মাসুদ এবং শেখ শাবাব আহমেদসহ সংশ্লিষ্ট অন্যদের ধন্যবাদ জানান।

উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন আইবিএর সাবেক পরিচালক, শিক্ষক, ক্লাব মেম্বার ও তাঁদের পরিবারের সদস্য এবং দেশের বিভিন্ন খাতের বিশিষ্ট ব্যক্তিরা। এ ছাড়া অনুষ্ঠানে আইবিএ অ্যালামনাই ক্লাবের পক্ষ থেকে বিএটি বাংলাদেশের অবদানের স্বীকৃতিস্বরূপ প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেহজাদ মুনিমের হাতে ক্রেস্ট তুলে দেওয়ার মাধ্যমে সম্মাননা জানানো হয়।