• ঢাকা
  • সোমবার:২০২৪:Jun || ২০:৪৮:২৪
প্রকাশের সময় :
জুলাই ৩১, ২০২২,
৬:৫৩ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
জুলাই ৩১, ২০২২,
৬:৫৩ পূর্বাহ্ন

৪০৩ বার দেখা হয়েছে ।

পূর্বশত্রুতা ও মাদক বিক্রি না করায় মেহেদীকে কুপিয়ে হত্যা

পূর্বশত্রুতা ও মাদক বিক্রি না করায় মেহেদীকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের ফতুল্লার দেওভোগ এলাকায় পূর্বশত্রুতা ও মাদক বিক্রি না করায় মেহেদী হাসান নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১১টায় পশ্চিম দেওভোগের হাজীর বাগান এলাকায় এ ঘটনায় ঘটে। সে ওই এলাকার শফিকুল ইসলাম ছেলে ও পেশায় হোসিয়ারীর কারখানা শ্রমিক।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকে মেহেদী এসময় কয়েকজন যুবক এসে তাকে ডেকে পাশের একটি মাঠে নিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের পরিবারের স্বজনরা জানান, পূর্বশত্রুতা ও মাদক বিক্রি না করায় মেহেদীকে পরিকল্পিত ভাবে তুলে নিয়ে কুপিয়ে হত্যা করে। মৃতুর আগে মাদক ব্যবসায়ী ওমর, মাইকেল ও সবুজ তাকে প্রায় হত্যার হুমকি দিতো বলে জানিয়ে ছিলেন পরিবারকে। হত্যার সাথে যারা জড়িত দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানান তারা।
ফতুল্লা থানার উপ-পরিদর্শক আবু হানিফ জানান, মেহেদী নামে এক যুবকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা। হত্যার সাথে জড়িতদের শনাক্ত করে গ্রেফতারর জন্য পুলিশের অভিযান চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।