• ঢাকা
  • সোমবার:২০২৩:সেপ্টেম্বর || ০৪:২৫:০২
প্রকাশের সময় :
অগাস্ট ৪, ২০২৩,
৫:২০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
অগাস্ট ৪, ২০২৩,
৫:২৬ অপরাহ্ন

১৫০ বার দেখা হয়েছে ।

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন সমাগত: মির্জা আব্বাস

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন সমাগত: মির্জা আব্বাস

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন সমাগত বলে মনে করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস। তাই আওয়ামী লীগ এ দলটির নেতাকর্মীদের ওপর ঝাঁপিয়ে পড়েছে বলে তিনি মন্তব্য করেন।

শুক্রবার (৪ আগস্ট) রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডাক্তার জোবাইদা রহমানের বিরুদ্ধে ‘দুদকের মিথ্যা মামলায় ফরমায়েশি রায় ঘোষণার’ প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব মন্তব্য করেন।

মির্জা আব্বাস বলেন, আমার মনে হচ্ছে, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন সমাগত। তাই তারা (আওয়ামী লীগ) আমাদের উপর ঝাঁপিয়ে পড়েছে। তারা দ্রুত বিচারকাজ দুঃখিত বিচারকাজ নয়, এটি হবে সাজার কাজ করছে। রাত ৯টা পর্যন্ত আদালত চালু রেখে রায় ঘোষণা করেছে। খুবই দ্রুত৷ এই তথাকথিত রায় আমরা মানি না। রায় দিয়েছে হাসিনা, জনগণ মানে না।

আব্বাস আরও বলেন, আমাদের নেতারা বাসায় থাকতে পারে না। তাদেরকে বাসা থেকে তুলে নিয়ে যায়। আমাদের বর্ষীয়ান নেতা সালাউদ্দিনকে তারা রাতের আঁধারে আটক করেছে। উদ্দেশ্য হলো অন্যদের ভয়ে রাখা। আমরা ভয় পাবো না।

সমাবেশের সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান। যৌথ সঞ্চালনা করছেন ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিন। উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান বরকতুল্লাহ বুলু, স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামসহ বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সমাবেশে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের বিভিন্ন স্তরের নেতাকর্মীরাও উপস্থিত হন।