• ঢাকা
  • শুক্রবার:২০২৪:Jun || ২১:৪৮:১২
প্রকাশের সময় :
নভেম্বর ১৫, ২০২২,
৭:৩২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
নভেম্বর ১৫, ২০২২,
৭:৪৫ অপরাহ্ন

৪৮৮ বার দেখা হয়েছে ।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা, মিষ্টি বিতরণ

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা, মিষ্টি বিতরণ

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ১৫ নভেম্বর (মঙ্গলবার) ঘোষণা করা হয়েছে।

এ কমিটিতে আহ্বায়ক করা হয়েছে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব গিয়াসউদ্দিন আহম্মেদকে ও সদস্য সচিব করা হয়েছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক আলহাজ্ব গোলাম ফারুক খোকনকে। মঙ্গলবার বিকেলে এ কমিটি ঘোষণার পর জেলার বিভিন্ন উপজেলা ও পৌরসভা এলাকায় দলীয় নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে অধ্যাপক মামুন মাহমুদ, মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, মাসুকুল ইসলাম রাজীব, লুৎফর রহমান খোকা, মোশারফ হোসেন ও জুয়েল আহমেদকে। জেলার সবকটি উপজেলা থেকে এসব নেতারা আহ্বায়ক কমিটিতে স্থান পেয়েছেন।

 

প্রসঙ্গত, ২০২০ সালের ২১ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত করা হয়। ২০২১ সালের ১ জানুয়ারি এড. তৈমূর আলম খন্দকারকে আহবায়ক ও অধ্যাপক মামুন মাাহমুদকে সদস্য সচিব করে তিন মাসের জন্য নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন হয়েছিলো।

কথা ছিলো তিনমাসের মধ্যে এই কমিটি সকল ইউনিট কমিটি গঠন করে জেলা বিএনপির সম্মেলন আয়োজন করবে। কমিটি ঘোষনার পর থেকে তৈমূর আর মামুন মিলে শুরু করেন কমিটি বানিজ্য। টাকার বিনিময়ে বিতর্কিতদের পদ দেয়ার চেষ্টা করতে থাকেন তারা।

এরই মাঝে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন চলে আসে। দলীয় নির্দেশ অমান্য করে এ নির্বাচনে মেয়র পদে প্রার্থী হন জেলা বিএনপির আহবায়ক এড. তৈমূর আলম খন্দকার।

এই অপরাধে প্রথমে তাকে জেলা বিএনপির আহবায়ক পদ থেকে অব্যহতি দেয়া হয় এবং পরবর্তীতে তাকে বিএনপির সকল পদ থেকে বহিস্কার করা হয়। তৈমূরের বহিস্কারে জেলা বিএনপির ১ম যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবিকে ভারপ্রাপ্ত আহবায়কের দায়িত্ব দেওয়া হয়।