• ঢাকা
  • মঙ্গলবার:২০২৪:ফেব্রুয়ারী || ২০:৫৭:১৭
প্রকাশের সময় :
অগাস্ট ৪, ২০২২,
১০:৫৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
অগাস্ট ৪, ২০২২,
১০:৫৫ অপরাহ্ন

৩০৫ বার দেখা হয়েছে ।

দিপু ভূইয়ার অফিসে হামলার ঘটনায় জেলা বিএনপির নিন্দা

দিপু ভূইয়ার অফিসে হামলার ঘটনায় জেলা বিএনপির নিন্দা

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য মোস্তাফিজুর রহমান দিপু ভূইয়ার রুপগঞ্জের গাউছিয়া মার্কেট এবং মার্কেটে অবস্থিত তার ব্যক্তিগত অফিস কার্যালয় ও বণিক সমিতির অফিসে বর্বরোচিত হামলা ও ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষে ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি এবং সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ এই নিন্দা জানান।

বিবৃতিতে তারা বলেন, বৃহস্পতিবার দুপুরে রুপগঞ্জের গাউছিয়ায় অবস্থিত বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য জনাব মোস্তাফিজুর রহমান দিপু ভূইয়ার মার্কেট ও তার ব্যবসায়িক অফিসে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের সন্ত্রাসীরা অস্থ-সস্ত্র নিয়ে হামলা চালিয়ে ব্যপক ভাংচুর করে, অফিসে অবস্থানরত স্টাফ/কর্মচারীদের মারধর করে।

হামলার সময় তারা ধারালো অস্ত্র দিয়ে আসবাবপত্র কুপিয়েছে, বোমা বিস্ফোরণ করে সেখানে একটি আতংকের পরিস্থিতি তৈরি করে। তাদের এলোপাথাড়ি হামলায় মার্কেট আগত বিভিন্ন ব্যবসায়ীরা আতংকিত হয়ে পড়ে।

রুপগঞ্জে সরকার দলীয় সন্ত্রাসীদের আবারো এই ধরনের হামলায় আমরা উপলব্ধি করতে পারছি যে, রুপগঞ্জে সরকার দলীয় যারা রয়েছেন তারা ইচ্ছাকৃতভাবে সেখানে রাজনৈতিক অস্থির পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করে যাচ্ছেন। এবং সেখানে প্রশাসনের নীরব ভূমিকাও আমাদের ও জনমনে প্রশ্ন তৈরি করছে।

আমরা মনে করি প্রশাসনের নীরব ভূমিকার কারনেই এভাবে বিভিন্ন নেতা-কর্মী ও তাদের আবাসস্থলে বারবার হামলা ভাংচুর করে তারা পাড় পেয়ে যাচ্ছে এবং পূনরায় হামলা করার সাহস পাচ্ছে।

আমরা এই হামলা ও ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা জানাই এবং ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদেরকে অবিলম্বে খুজে বের করে গ্রেপ্তার করার দাবী জানাচ্ছি।