• ঢাকা
  • শুক্রবার:২০২৪:মে || ০৩:১৭:৫৩
প্রকাশের সময় :
সেপ্টেম্বর ৩, ২০২৩,
৮:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
সেপ্টেম্বর ৩, ২০২৩,
৮:১৯ পূর্বাহ্ন

৩০৬ বার দেখা হয়েছে ।

ঢাকায় ১০ হাজার নেতাকর্মীর মিছিল নিয়ে দিপু ভুঁইয়া

ঢাকায় ১০ হাজার নেতাকর্মীর মিছিল নিয়ে দিপু ভুঁইয়া

বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকায় বিএনপির র‍্যালিতে বিশাল শোডাউন করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীরা। এসময় প্রায় দশ হাজার নেতাকর্মী নিয়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু র‍্যালিতে যোগ দেন। শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে ঢাকার নয়াপল্টন থেকে র‍্যালি শুরু হয়।
জুমার নামাজের পর থেকেই নটরডেম কলেজের আশপাশে জড়ো হতে থাকেন দিপু ভূঁইয়ার অনুসারী বিএনপি নেতাকর্মীরা। পরে সেখান থেকে মিছিল নিয়ে র‍্যালিতে যোগ দেন নেতাকর্মীরা। এসময় নারায়ণগঞ্জ জেলা বিএনপি, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, যুবদলসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মী র‍্যালিতে অংশগ্রহণ করেন।
প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালি কেন্দ্র করে ব্যাপক শোডাউন করে বিএনপি। কাকরাইল মোড় থেকে ইত্তেফাক পর্যন্ত লোকে লোকারণ্য হয়ে পড়ে। র‍্যালিতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন বাদ্যযন্ত্র নিয়ে অংশ নেন। বিকেল ৪টা ১০ মিনিটে বিএনপির নয়াপল্টন থেকে এ র‌্যালি শুরু হয়। এটি টিকাটুলি রাজধানী মার্কেটে গিয়ে শেষ হওয়ার কথা রয়েছে।
র‌্যালির আগে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি গানের উদ্বোধন করা হয়।
র‌্যালিতে অংশ নিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ঢাকা উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।