• ঢাকা
  • শুক্রবার:২০২৪:Jun || ২১:২৭:৩৭
প্রকাশের সময় :
মে ২১, ২০২৩,
৪:৫৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
মে ২১, ২০২৩,
৪:৫৩ অপরাহ্ন

৫৩৩ বার দেখা হয়েছে ।

ডাকাত-ছিনতাইকারী মনে হলে পুলিশকে অবহিত করুন: ওসি সায়েদ

ডাকাত-ছিনতাইকারী মনে হলে পুলিশকে অবহিত করুন: ওসি সায়েদ

ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে সড়কে ডাকাতি ও ছিনতাই রোধে গাড়ির চালকদের সঙ্গে রূপগঞ্জ থানা পুলিশের মতবিনিময় সভা অনুিষ্ঠত হয়েছে। শনিবার (২০ মে) দুপুরে নলপাথর এলাকার পূর্বাচল মডেল রিফুয়েলিং ও অটো গ্যাস ফিলিং স্টেশন মিলনায়তেন ওই সভা অনুষ্ঠিত হয়।
সভায় পূর্বাচল মডেল রিফুয়েলিং ও অটো গ্যাস ফিলিং স্টেশনের প্রতিষ্ঠাতা মো. সাইজুদ্দিন মাদবরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ।
মতবিনিময় সভা শেষে পূর্বাচল মডেল রিফুয়েলিং ও অটো গ্যাস ফিলিং স্টেশনের উদ্যোগে গাড়ির চালকদের মাঝে রেফেল ড্র প্রদান করা হয়। এতে ২০০ চালক ফ্রিজ, টেলিভিশন, মোবাইলসহ নানা ধরনের উপহার পেয়েছেন।
সভায় আরও উপস্থিত ছিলেন- ভোলাবো তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর (ইনচার্জ) মিজানুর রহমান, কাঞ্চন পৌরসভার কাউন্সিলর রোকনউদ্দিন, আমজাদ হোসেন ভুট্টু, আওয়ামী লীগ নেতা আব্দুল করিম, পূর্বাচল মডেল রিফুয়েলিং ও অটো গ্যাস ফিলিং স্টেশনের ম্যানেজিং ডিরেক্টর মাসুদ পারভেজ, পোরাব এলাকার বাসিন্দা আব্দুল কাইয়ুম প্রমুখ।
রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কে রূপগঞ্জ অংশে টহল দিচ্ছেন রূপগঞ্জ থানা পুলিশের দশটি টহল টিম। এছাড়া সবাই পুলিশের পোশাকে টহল দিচ্ছেন। মহাসড়কে গাড়ি চালাতে গিয়ে যদি কাউকে ডাকাত বা ছিনতাইকারী বা কোন অপরাধী মনে হয় তাহলে পুলিশের টহল টিমকে অবহিত করেন। পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নেবে।