• ঢাকা
  • শুক্রবার:২০২৪:Jun || ২১:৫৩:৫০
প্রকাশের সময় :
মে ৩০, ২০২২,
৯:২৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
মে ৩০, ২০২২,
৯:২৯ অপরাহ্ন

৮০ বার দেখা হয়েছে ।

চুরি করতে দেখে ফেলায় বৃদ্ধাকে খুন

চুরি করতে দেখে ফেলায় বৃদ্ধাকে খুন

ঢাকার ধামরাইয়ে চুরি করতে দেখে ফেলায় চন্দবানু বেগম (৭০) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে চোরের দল। এ সময় নিহতের দুটি হাতের চুড়ি, গলার চেইন, কানের দুলসহ তিন ভরি স্বর্ণলংকার নিয়ে গেছে তারা।

গতকাল রোববার (২৯ মে) গভীর রাতে উপজেলার দক্ষিণ খরারচর এলাকার মৃত আব্দুর রাজ্জাক ওরফে রেজু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। সোমবার (৩০ মে) সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত চন্দবানু বেগম ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের দক্ষিণ খরারচর গ্রামের মৃত আব্দুর রাজ্জাক ওরফে রেজু মিয়ার স্ত্রী ও সৌদি প্রবাসী আবু বক্কর ও আব্দুর খলিলের মা। তিনি একাই ওই বাড়িতে বসবাস করতেন।

পুলিশ জানায়, চন্দবানু বেগমের দুই ছেলে আবু বক্কর ও আব্দুর খলিল সৌদি প্রবাসী। ওই বাড়িতে চন্দবানু একাই বসবাস করতেন। এই সুযোগে রোববার গভীর রাতে এক দল চোর কৌশলে প্রথমে ঘরের সিঁদ কেটে দরজা খুলে ঘরের ভেতরে প্রবেশ করেন। এ সময় চন্দবানু দেখে ফেলে চিৎকার করলে তাকে দা দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করে তার হাতের দুটি চুড়ি, গলার চেইন, কানের দুলসহ তিন ভরি স্বর্ণালংকার করে নিয়ে যায় চোরেরা। খবর পেয়ে সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

ধামরাই থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) নির্মল সাহা ঢাকা পোস্টকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটক ও চুরি যাওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। একই সঙ্গে মামলার প্রস্তুতিও চলছে।