• ঢাকা
  • শুক্রবার:২০২৪:মে || ০৫:০৭:০৬
প্রকাশের সময় :
জানুয়ারী ১৫, ২০২৩,
৯:৫৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
জানুয়ারী ১৫, ২০২৩,
৯:৫৪ অপরাহ্ন

৫৪২ বার দেখা হয়েছে ।

চাঁদাবাজ ও মাদক কারবারি ইয়াবা পাভেল গ্রেপ্তার

চাঁদাবাজ ও মাদক কারবারি ইয়াবা পাভেল গ্রেপ্তার

চিহ্নিত মাদক কারবারি ও চাঁদাবাজ আবু নাঈম ওরফে ইয়াবা পাভেলকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্টোপলিটন থানা পুলিশ। গত ১১ জানুয়ারি মধ্যরাতে বাড্ডা থানা পুলিশের আভিযানিক দল তাকে বাড্ডা আদর্শ নগর আবাসিক এলাকার একটি ফ্লাট থেকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, রাহাজানিসহ আরো বেশ কয়েকটি মামলা রয়েছে। পাভেল তার নিজস্ব সিন্ডিকেটের মাধ্যমে বাড্ডা আদর্শ নগর এলাকায় মাদক বাণিজ্যের সিন্ডিকেট গড়ে তুলেছে। তরুনীদের দিয়ে ডিজে পার্টির নামে দেহ ব্যবসা ও নিয়মিত জুয়ার আসর বসানের অভিযোগ রয়েছে পাভেলের বিরুদ্ধে। এছাড়াও ইয়াবা পাভেল তার ফেসবুক পোষ্টের মাধ্যমে রাষ্ট্র ও সরকার বিরোধী নানান প্রচারণা ও গুজব ছড়ানোর প্রমাণ পাওয়া গেছে।
আজিজুল ইসলাম (৪৫) নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, মাদক সম্রাট পাভেল এলাকার চিহ্নিত মাদক কারবারি। সে বিভিন্ন সময় মেয়ে দিয়ে দেহ ব্যবসা ও জুয়ার আসর বসিয়ে থাকে। ওর কারণে এলাকার ছেলেমেয়ে বিপদগামী হচ্ছে। আমরা তার কঠোর শাস্তির দাবি জানাই।
বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, আবু নাঈম পাভেলের বিরুদ্ধে মাদক কারবারিসহ নানা অভিযোগ রয়েছে। এলাকাবাসীর দেয়া তথ্যমতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আনীত অভিযোগের সত্যতা পাওয়া গেছে। পাভেলের নামে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।