• ঢাকা
  • বৃহস্পতিবার:২০২৩:মার্চ || ১১:১৩:১৫
প্রকাশের সময় :
মে ২৪, ২০২২,
১০:২৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
মে ২৪, ২০২২,
১০:২৭ অপরাহ্ন

১০৫ বার দেখা হয়েছে ।

‌‘কখনো কখনো বিপর্যস্ত হয়ে পড়ি’

‌‘কখনো কখনো বিপর্যস্ত হয়ে পড়ি’

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেতা ইশান কাট্টারের সঙ্গে প্রেম করছেন অনন্যা পাণ্ডে—এমন খবর বলিপাড়ার বাতাসে দীর্ঘ দিন ঘুরে বেড়িয়েছে। নতুন বছর একসঙ্গে উদযাপনের জন্য গোপনে মালদ্বীপেও উড়ে গিয়েছিলেন এই প্রেমিক যুগল। চুপিচুপি প্রেমের জল অনেকটা গড়ালেও সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি এই যুগল।

কিছুদিন আগে জানা যায়, ভেঙে গেছে অনন্যা-ইশানের প্রেম। এসব বিষয় নিয়ে ঢের আলোচনা হয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে। শুধু ইন্ডাস্ট্রির চার দেওয়ালে বন্দি ছিল না এই আলোচনা। নেটদুনিয়ায় এসব নিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন। বিতর্ক, ট্রলের মুখেও বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি এই জুটিকে।

ব্যক্তিগত জীবনে সমালোচনা কীভাবে সামাল দেন তা নিয়ে নিউজ১৮ এর সঙ্গে কথা বলেন অনন্যা। উঠতি এই অভিনেত্রীর ভাষায়—‘কখনো কখনো মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ি। এ পরিস্থিতি থেকে বেরিয়ে আসার চেষ্টা করি। আমার পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাই। এটা ভাবার চেষ্টা করি যে, এটি শুধু ডিজিটাল বিশ্ব নয়, এর মধ্যে বাস্তব একটি দুনিয়া আছে। যেখানকার মানুষ আমাকে ভালোবাসে, আমিও তাদের ভালোবাসি। সাধারণত আমি এটাকে হাস্যকরভাবেই মোকাবেলা করি।’

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে অনন্যার। এরপর বেশ কিছু সিনেমা মুক্তি পেয়েছে। তার অভিনীত আলোচিত ‘লাইগার’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন বিজর দেবরকোন্ডা।