• ঢাকা
  • সোমবার:২০২৪:ফেব্রুয়ারী || ০৯:২৬:৫৩
প্রকাশের সময় :
মে ১৯, ২০২২,
৬:৫৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
মে ১৯, ২০২২,
৬:৫৩ অপরাহ্ন

৭২ বার দেখা হয়েছে ।

ঐশ্বরিয়া নিজেই সেলফি তুলেছেন : বর্ষা

ঐশ্বরিয়া নিজেই সেলফি তুলেছেন : বর্ষা

বিনোদন প্রতিবেদক

দেশের সোশ্যাল মিডিয়া এখন মেতে আছে চিত্রনায়ক অনন্ত জলিল ও তার স্ত্রী-নায়িকা বর্ষাকে নিয়ে। তারা দু’জন বর্তমানে অবস্থান করছেন ফ্রান্সের কান শহরে। সেখানে বিখ্যাত কান উৎসবে অংশ নিচ্ছেন।

কান উৎসবে গিয়ে বিশ্বের বিভিন্ন তারকাদের সঙ্গে দেখা হচ্ছে অনন্ত-বর্ষার। তারা কথা বলছে, আড্ডা দিচ্ছেন, আবার একসঙ্গে ছবিবন্দিও হচ্ছেন। তেমনই বলিউডের তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে ছবি তুলে শেয়ার করেছেন।

ছবিটি নিয়ে নানান আলোচনা-সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এবার অনন্ত ও বর্ষা এই ছবির পেছনের গল্প জানালেন। কান থেকে দেশের একটি গণমাধ্যমের লাইভে যুক্ত হন তারা। সেখানে অনন্ত বলেন, “একই রেস্তোরাঁয় আমরা বসেছিলাম, আড্ডা মারছিলাম। তখন তারা জানতে চেয়েছিল, ‘তোমরা কোথা থেকে এসেছ?’ বললাম, ‘বাংলাদেশ থেকে এসেছি।’ এরপর ওরা জানতে চাইল, এখানে কোনও কারণে এসেছি কি না। তখন বলেছি, ‘এটা আমাদের দুর্ভাগ্য—বাংলাদেশের সব টিভিতে আমরা তোমাদের দেখি, সে কারণে আমরা জানি তুমি অভিষেক, সে ঐশ্বরিয়া রাই। আমরাও বাংলাদেশের চলচ্চিত্র তারকা, কিন্তু সমস্যা হচ্ছে বাংলাদেশের চ্যানেল তোমাদের ওখানে দেখা যায় না।’’

কথোপকথনের শেষ এখানেই নয়। অভিষেক ও ঐশ্বরিয়া নিজ থেকে অনন্ত-বর্ষার সিনেমার ক্লিপ দেখার ইচ্ছে পোষণ করেন। অনন্ত বলেন, ‘তারা জানতে চাইল, তোমরা কী ধরনের সিনেমা নির্মাণ করো। তারপর আমাদের সিনেমার ক্লিপস দেখতে চাইল। ইরানি সিনেমার (দিন : দ্য ডে) ট্রেইলার দেখালাম অভিষেক-ঐশ্বরিয়াকে। বলল, এটাকে বাংলাদেশি সিনেমা মনে হচ্ছে না, আমেরিকান সিনেমার মতো, বলিউড সিনেমার মতোই। বলেছি, ধন্যবাদ তোমার মন্তব্যের জন্য।’

এর ফাঁকেই বর্ষা জানান, আলাপের এক পর্যায়ে ঐশ্বরিয়া নিজেই ওই সেলফিটি তুলেছেন।

প্রসঙ্গত, অনন্ত ও বর্ষা কান উৎসবে গেছেন তাদের ‘দিন : দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার ট্রেলার নিয়ে। উৎসবের বাণিজ্যিক বিভাগ ‘মার্শে দু ফিল্ম’-এ দেখানো হবে ট্রেলারগুলো। সেটা দেখে যদি কোনো প্রযোজক-ব্যবসায়ী আগ্রহী হন, তারা এগুলো কিনে নেবেন।