• ঢাকা
  • সোমবার:২০২৪:এপ্রিল || ১৩:৫৪:৩২
প্রকাশের সময় :
এপ্রিল ১৪, ২০২২,
৮:০৪ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট :
এপ্রিল ১৪, ২০২২,
৮:০৪ পূর্বাহ্ন

৩৩ বার দেখা হয়েছে ।

এবার রানু মণ্ডলের সাথে গাইলেন হিরো আলম

এবার রানু মণ্ডলের সাথে গাইলেন হিরো আলম

একের পর এক চমক দিচ্ছেন আলোচিত-সমালোচিত সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব হিরো আলম। কয়েকদিন আগে উপমহাদেশজুড়ে আলোচিত ‘কাঁচা বাদাম’গানের বিখ্যাত ভুবন বাদ্যকরের সঙ্গে গানের রেকর্ড করেন তিনি।

 

এরপরই হিরো আলম গান গাইলেন রানাঘাট স্টেশন ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গেয়ে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া শিল্পী রাণু মণ্ডলের সঙ্গে। পশ্চিবঙ্গের কলকাতায় সেই গানের রেকর্ডিং হয়েছে।

কলকাতায় গিয়ে হিরো আলম বলেছিলেন, পরপর দু’টি চমক দেবেন তিনি। সেই কথা রাখলেন হিরো আলম।

প্রথম চমক ছিল পশ্চিমবঙ্গের ভাইরাল গায়ক ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকরের সঙ্গে একটি নতুন গান রেকর্ডিং। সেই খবরে আলোড়িত হয় নেটমাধ্যম।

দ্বিতীয় চমকটির কথা জানা যায় রোববার (১০ এপ্রিল)। হিরো আলম এবার নতুন গান গেয়েছেন লতাকণ্ঠী হিসেবে ভাইরাল, রানাঘাটের রানু মণ্ডলের সঙ্গে।

লেকটাউনের একটি স্টুডিওতে গানের রেকর্ডিং হয়েছে। রানুর সঙ্গে হিরো আলমের গাওয়া সেই গানটির শিরোনাম ‘তুমি ছাড়া আমি’। গানটি লিখেছেন নজরুল কবির এবং সুর দিয়েছেন এফ এ প্রিতম। সংগীত আয়োজনে ওয়াহেদ সাহিন ও মেহেদী বাপন।

এর আগে বলিউডের বিখ্যাত গায়ক হিমেশ রেশমিয়ার সঙ্গে গান করেছিলেন রাণু। তার গাওয়া ‘তেরি মেরি’গানটি বিপুল ভাইরাল হয়েছিল। কিন্তু, খ্যাতির শীর্ষে উঠেও আবারও হারিয়ে গিয়েছিলেন রানু। তার নতুন কোনও গান সেভাবে রেকর্ড হয়নি।

রানু মণ্ডলের সঙ্গে গান গেয়ে কেমন লাগল? হিরো আলম বলেন, ‘রানু দিদি তো সত্যিকার অর্থে ভালো গায়িকা। তার কণ্ঠ শুনে বলিউড থেকে হিমেশ রেশমিয়া ছুটে এসেছেন। দিদিকে বলিউডে গান গাওয়ার সুযোগ করে দিয়েছেন। রানুদির সঙ্গে গাইতে পেরে নিজেকে ধন্য মনে করছি আমি। আমি কলকাতায় এসে ভুবন বাদ্যকর ও রানু মণ্ডলের সঙ্গে দু’টি গান করলাম, আশা করি দু’টিই ভাইরাল হবে।’

নেটমাধ্যমে হিরো আলম তুমুল জনপ্রিয় হলেও তার কাজ নিয়ে সমালোচনাও আছে বিস্তর। বিভিন্ন সময়ে কটাক্ষ-রসিকতারও শিকার হয়েছেন শিল্পী রানু। এই পরিস্থিতিতে হিরো আলম ও তার জুটিতে খুব খুশি তাদের অগণিত অনুরাগী। দুই শিল্পীর এই গান থামিয়ে দিতে পারবে সমালোচকদের মুখ? অপেক্ষায় ভক্তরা। আনন্দবাজার।