• ঢাকা
  • শনিবার:২০২৪:মার্চ || ২০:৪১:০০
প্রকাশের সময় :
মে ১১, ২০২২,
৯:১১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
মে ১১, ২০২২,
৯:১১ অপরাহ্ন

৭৩ বার দেখা হয়েছে ।

এটি বাংলাদেশ শ্রীলঙ্কা নয় —বিএনপিকে হানিফ

এটি বাংলাদেশ  শ্রীলঙ্কা নয়  —বিএনপিকে হানিফ

ষড়যন্ত্র করে বিএনপির ক্ষমতায় আসার স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেছেন, সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিএনপি আন্দোলনের হুমকি দিচ্ছে। এসব হুমকি দিয়ে কোনো লাভ হবে না। মাথায় রাখতে হবে এটি বাংলাদেশ, শ্রীলঙ্কা নয়। গণতান্ত্রিক পন্থায় নির্বাচনে অংশ নেন। যদি জনগণের রায় পান, তাহলে ক্ষমতায় আসার স্বপ্ন দেখেন।

গতকাল বুধবার দুপুরে ১৯ বছর পর লক্ষ্মীপুর পৌর ও সদর থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌর শহরের এন আহম্মদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।

হানিফ বলেন, শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশের দিবা স্বপ্ন দেখার কোনো কারণ নেই। শ্রীলঙ্কার দুরবস্থা ছিল, তারা দেউলিয়া হয়ে গেছে। আর বাংলাদেশ সমৃদ্ধশালী হচ্ছে। বাংলাদেশে প্রতিবছর প্রবৃদ্ধির হার বাড়ছে। বাংলাদেশ নিয়ে আপনাদের দুশ্চিন্তার দরকার নেই। বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত দেশের উন্নতি চায় না। কারণ তারা পাকিস্তানের উন্নয়নের ব্যর্থতার পরিচয় দিচ্ছে। যে পাকিস্তান একসময় আমাদের শোষণ করেছে, তাদের রিজার্ভ এখন ১৮ বিলিয়ন ডলারের নিচে। আর আমাদের রিজার্ভ এখন ৫০ ডলার বিলিয়ন ছাড়িয়ে গেছে। পাকিস্তানের দ্বিগুণের বেশি। সব সেক্টরে আমরা এখন তাদের চেয়ে এগিয়ে আছি। এটা বিএনপির পছন্দ হয় না।

লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধনী বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু। এতে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। এ সময় আরও উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রশাসক মো. শাহজাহান, আওয়ামী লীগ নেতা এম আলাউদ্দিন, মিজানুর রহিম, মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, এম এ মমিন পাটওয়ারী, সামছুল ইসলাম পাটওয়ারী ও রাসেল মাহমুদ ভূঁইয়া মান্নাসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।