• ঢাকা
  • শুক্রবার:২০২৪:Jun || ২১:৫১:৪৩
প্রকাশের সময় :
অগাস্ট ১৯, ২০২৩,
২:৫৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
অগাস্ট ১৯, ২০২৩,
২:৫৩ অপরাহ্ন

৪৯০ বার দেখা হয়েছে ।

আলেমদের মুক্তি না দিলে সাইনবোর্ড রাস্তা বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি

আলেমদের মুক্তি না দিলে সাইনবোর্ড রাস্তা বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা আবদুল আউয়াল বলেছেন, ওলামাদের কষ্ট দিয়েছেন হয়রানি করেছেন। নিশ্চয়ই আপনাদের আল্লাহর সঙ্গে যুদ্ধ করতে হবে।
সে শক্তি কী আপনাদের আছে। অতিদ্রুত ওলামাদের মুক্তি দিয়ে সুসম্পর্ক গড়ুন। আগামী দিনে ক্ষমতায় বসে থাকতে চান, আলেমদের সঙ্গে সুসম্পর্ক ছাড়া ক্ষমতায় টিকে থাকতে পারবেন না। আপনাদের মসনদ তছনছ হয়ে যাবে।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে শহরের ডিআইটি এলাকায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হক ও মনির হোসেন কাশেমীসহ সব আলেম ওলামাদের মুক্তির দাবিতে ওলামা পরিষদের আয়োজিত গণমিছিলের পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ওলামারা আল্লাহকে ভালবাসে, আল্লাহ ওলামাদের ভালোবাসে। দেশের সমস্ত মানুষ আলেম ওলামাদের ভালোবাসে। আমি সবাইকে আহ্বান করব আল্লাহর কাছে দোয়া করুন হে আল্লাহ তুমি এই জালেম সরকারকে হেদায়েত দাও অথবা এর পতন ঘটিয়ে দাও। তাদের কাছে আর দাবি পেশ করতে মনে চায় না। আল্লাহ যেন অতিদ্রুত তাদের মুক্তির ব্যাবস্থা করে দেন।

তিনি আরও বলেন, আমাদের দাবি রাসুল (সা.) এর পরে আর কোনো রাসুল বা নবী নেই। যারা এটি অস্বীকার করে তারা মুসলমান থাকতে পারে না। কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করতেই হবে। আমাদের এ দাবি মানতে হবে। আমরা বৃহত্তর আন্দোলনের প্রস্তুতি নিচ্ছি। নবীপ্রেমিকরা প্রয়োজনে সেদিন জীবন দেবে। তবুও তাদের দাবি আদায় করে ছাড়বে।

তিনি বলেন, আমরা বিভিন্নভাবে সরকারের সঙ্গে আলাপ আলোচনার চেষ্টা করেছি। আমাদের দাবি বুঝতে যদি তারা ভুল করে প্রয়োজনে সাইবোর্ডে রাস্তা বন্ধ করে দেব। আমাদের দাবির জন্য আমরা বসে পড়বো।