• ঢাকা
  • মঙ্গলবার:২০২৪:ফেব্রুয়ারী || ২১:৩৯:৩৫
প্রকাশের সময় :
অগাস্ট ১৭, ২০২৩,
২:০৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
অগাস্ট ১৭, ২০২৩,
২:০৪ অপরাহ্ন

৩৪৩ বার দেখা হয়েছে ।

আবার একসঙ্গে রাজ-পরী!

আবার একসঙ্গে রাজ-পরী!

খুব একটা ভালো সময় যাচ্ছে না রাজ-পরীর দাম্পত্য জীবনে। সম্পর্কের টানাপড়েন যেন পিছুই ছাড়ছে না এই জুটির। গেল বৃহস্পতিবার (১০ আগস্ট) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ঘটা করে একমাত্র ছেলে ‘শাহীম মুহাম্মদ রাজ্য’র প্রথম জন্মদিন পালন পরীমণি। তবে জন্মদিনের উৎসবে ছিলেন না রাজ্যের বাবা শরীফুল রাজ। এবার রাজ্যের কথা ভেবে, বিবাদ ভুলে এক হলেন পরীমণি ও শরিফুল রাজ। বুধবার রাতে রাজ্যকে নিয়ে একসঙ্গে কেক কাটতে দেখা গেল তাদের।
অনেকেই ধারণা করছিলেন, রাজ-পরীকে হয়তো আর একসঙ্গে দেখা যাবে না। তবে নেটিজেনদের সেই ধারণাকে পাল্টে দিয়ে ফের একসঙ্গে দেখা গেল রাজ-পরীকে। গানবাংলার স্টুডিওতে তাপস ও ফারজানা মুন্নীর সঙ্গে দেখা গেল তাদের। বিশেষ সেই মুহূর্তের কিছু ছবি ও ভিডিও শেয়ার করা হয়েছে তাপসের ফেসবুক পেজ থেকে।
তিনি ক্যাপশনে লেখেন, রাজ্য বাবার জন্মদিন উদযাপন করা হচ্ছে টিএম-এর পক্ষ থেকে। টিএম ফিল্মস ইতোমধ্যে দুটি সিনেমার ঘোষণা দিয়েছে। রায়হান রাফী একটি, অন্যটি নির্মাণ করবেন তানিম রহমান অংশু। এসব সিনেমার কোনোটিতে কি রাজ-পরী থাকতে পারে, এমন ইঙ্গিতই কি দিলেন তাপস?
প্রসঙ্গত, ২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় পরীমণি ও শরিফুল রাজের। প্রথম দেখা হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেছিলেন এই জুটি। এরপর ২০২২ সালের জানুয়ারিতে তারা পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।
একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন পরী। চলতি বছরের শুরু থেকেই এই জুটির দাম্পত্য জীবনে কলহ শুরু হয়। নানা বিষয় নিয়ে বিভিন্ন সময় সংবাদমাধ্যমের শিরোনাম হন আলোচিত তারকা দম্পতি।
এরপর দুজনই জানান একসঙ্গে আর সংসারের পথে হাঁটছেন না তারা। তবে এবার শুধুই ছেলের জন্মদিন উদযাপন নাকি সংসারে ফিরে যাচ্ছেন সে বিষয়ে জানা যায়নি।