• ঢাকা
  • সোমবার:২০২৪:এপ্রিল || ১১:১২:৪২
প্রকাশের সময় :
মে ৪, ২০২৩,
৪:৪০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
মে ৪, ২০২৩,
৪:৪০ অপরাহ্ন

৩৪০ বার দেখা হয়েছে ।

আড়াইহাজারে ২৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৬

আড়াইহাজারে ২৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৬

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বিশনন্দী ফেরিঘাট এলাকা থেকে ২৫ কেজি গাঁজাসহ ছয় মাদকবিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৩ মে) দিনগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তাররা হলেন- মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার বালিগাঁও এলাকার মৃত মোতাহের মুন্সির ছেলে শেখ মহিউদ্দিন রুবেল (৪০), নরসিংদী জেলার পলাশ থানার চর্নবুধি এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে সুমন মিয়া (৩০), ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার মাইটহাটি এলাকার আব্দুল মোমেনের ছেলে মাহাবুব আলম (২৫), ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার রঘুনাথপুর এলাকার আকবর আলীর ছেলে আবু সাঈদ (২৫), ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার চর শিহারী এলাকার আবুল মিয়ার মেয়ে মঞ্জিলা আক্তার (৩০) ও ঢাকা ডিএমপির শ্যামপুর থানার ১৩ নম্বর করিম উল্লাহ বাগ এলাকার মৃত আহম্মেদ হোসেনের মেয়ে আফিয়া মাহা জাবিন (২৮)।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক তৈয়ব জানান, কতিপয় মাদকবিক্রেতা বিশনন্দী ফেরিঘাট এলাকায় সড়কের ওপর গাঁজা ক্রয়-বিক্রি করার জন্য অবস্থান করছে, এমন তথ্যের ভিক্তিতে রাতে সেখানে অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তাররা বিভিন্ন জেলা থেকে গাঁজা সংগ্রহ করে আড়াইহাজারসহ বিভিন্ন উপজেলা ও পাশের জেলা নরসিংদীতে বিক্রি-সরবরাহ করে আসছিলেন। তাদের নামে মামলা দায়ের করা হয়েছে।