• ঢাকা
  • সোমবার:২০২৪:এপ্রিল || ১৩:২৯:২৩
প্রকাশের সময় :
মে ৩০, ২০২২,
৯:৫০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
মে ৩০, ২০২২,
৯:৫০ অপরাহ্ন

৯৩ বার দেখা হয়েছে ।

অস্ট্রেলিয়ায় শাবনূরের ব্যবহারে মুগ্ধ মমতাজ

অস্ট্রেলিয়ায় শাবনূরের ব্যবহারে মুগ্ধ মমতাজ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর দীর্ঘদিন ধরে বসবাস করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। মাঝেমধ্যে দেশে ফিরলেও তিনি সেখানকার স্থায়ী বাসিন্দা। সিডনিতে থেকেই ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখেন, সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন।

দেশ ছেড়ে দূরে থাকার কারণে বিনোদন জগতের মানুষদের সঙ্গে শাবনূরের দেখা-সাক্ষাৎ হয় না বললেই চলে। তবে এবার নায়িকার সঙ্গে দেখা হলো দেশের ফোক সম্রাজ্ঞী খ্যাত সংগীতশিল্পী মমতাজের।

সম্প্রতি অস্ট্রেলিয়া সফরে গেছেন মমতাজ। সিডনিতে অংশ নিয়েছেন ‘বৈশাখী মেলা’ অনুষ্ঠানে। এর ফাঁকেই দেখা হয় শাবনূরের সঙ্গে। শাবনূরও গোটা একটা দিন দিয়েছেন গায়িকাকে। তার এই ব্যবহারে মুগ্ধ হয়েছেন মমতাজ।

ফেসবুকে শাবনূরের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট দিয়ে মমতাজ লিখেছেন, ‘খুব পছন্দের নায়িকা শাবনূর। আমি জানি আমার মতো কোটি কোটি বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে এই মেয়েটি। আজ সারাদিন সময় দিলো শুধু আমার জন্য। অবশেষে এয়ারপোর্ট পর্যন্ত। ভীষণ মিশুক একটা মানুষ। খুব ভালো থেকো তুমি, অনেক মিস করবো তোমাকে।’

মমতাজের ওই পোস্টে তাদের দু’জনের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন ভক্তরা। কেউ লিখেছেন, ‘দুই অঙ্গনের প্রিয় দুই সুপারস্টার, নিজেদের কাজে যারা সেরা! সুস্থ ও সুন্দরভাবে দেশে ফিরে আসুন সেই প্রার্থনা’; আবার কেউ মন্তব্য করেছেন, ‘দুজনেই প্রতিটি মানুষের ভালবাসার প্রতিচ্ছবি’।

উল্লেখ্য, ২০১২ সালে ব্যবসায়ী অনিক মাহমুদকে বিয়ের পর সিনেমা থেকে দূরে সরে যেতে থাকেন শাবনূর। এরপর তিনি অস্ট্রেলিয়ায় চলে যান এবং সেখানকার স্থায়ী বাসিন্দা হিসেবে বসবাস শুরু করেন। গত বছরের ফেব্রুয়ারিতে অনিক মাহমুদের সঙ্গে শাবনূরের বিবাহবিচ্ছেদ হয়। তাই এখন সন্তানকে নিয়েই প্রবাস জীবন কাটছে নায়িকার।